BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পুলিশ অফিসারকে চড়! মামলা দায়ের মদ্যপ অভিনেত্রীর বিরুদ্ধে

Published by: Bishakha Pal |    Posted: April 2, 2019 5:15 pm|    Updated: April 2, 2019 5:15 pm

Case filed against actress Ruhi Singh for allegedly assaulting police officer

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইনি সমস্যায় ফাঁসলেন বলিউড অভিনেত্রী রুহি সিং। এক পুলিশ অফিসারকে হেনস্তা করার অভিযোগ উঠেছে তাঁর ও তাঁর দুই সঙ্গীর উপর। এছাড়া মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগও রয়েছে অভিনেত্রী বিরুদ্ধে। সোমবার ভোররাতে এই দু’টি ঘটনা ঘটে। রুহিকে এখনও পর্যন্ত গ্রেপ্তার করা হয়নি। তবে তাঁর দুই সঙ্গীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে অভিনেত্রীর বিরুদ্ধে দায়ের হয়েছে অভিযোগ। পুলিশের তরফে তাঁকে একটি নোটিসও পাঠানো হয়েছে।

সোমবার ভোররাতে একটি পানশালা থেকে ফিরছিলেন রুহি ও তাঁর চার বন্ধু। বান্দ্রায় তাঁরা একটি শপিং মলে শৌচালয় ব্যবহার করার জন্য গাড়ি দাঁড় করান। কিন্তু মলের নিরাপত্তারক্ষীরা তাঁদের শৌচালয় ব্যবহার করতে দিতে চাননি। অভিযোগ, তখনই নাকি ঝামেলা শুরু করেন অভিনেত্রী ও তাঁর সঙ্গীরা। নিরাপত্তারক্ষীরা পুলিশের কন্ট্রোল রুমে ফোন করেন। পুলিশ সূত্রে খবর, রুহি, রাহুল সিং ও স্বপ্নিল সিং পুলিশকর্মীদের সঙ্গে অভব্য আচরণ করেন। এমনকী তাঁদের চড় মারেন বলেও অভিযোগ। তখনই তাঁদের আটক করা হয়। গাড়ি নিয়ে বেরনোর সময় রুহি সিং কয়েকটি গাড়িকে ধাক্কা মারেন বলেও অভিযোগ। রুহি তখন মদ্যপ ছিলেন। সান্টাক্রুজ থানায় অভিনেত্রীর বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগ দায়ের হয়েছে।

[ আরও পড়ুন:  মঞ্চে আবেগপ্রবণ রণবীর, সেরা অভিনেতার পুরস্কার উৎসর্গ অসুস্থ বাবাকে]

খার থানাতেও অভিনেত্রীর নামে অভিযোগ দায়ের হয়েছে। পুলিশকর্মীকে ডিউডিতে থাকাকালীন চড় মারার অপরাধে অভিযোগ দায়ের হয়েছে রাহুল, রুহি ও স্বপ্নিলের বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধির ৩৫৩ ও ২৭৯ ধারায় অভিযোগ দায়ের হয়েছে।

‘ক্যালেন্ডার গার্লস’-এ অভিনয় করে দর্শকের নজরে এসেছিলেন অভিনেত্রী রুহি সিং। অবশ্য তার আগে থেকেই ক্যামেরার সঙ্গে পরিচয় রুহির। ‘দ্য ওয়ার্ল্ড বিফোর হার’ তথ্যচিত্রের মাধ্যমে অভিনয় জগতের সঙ্গে পরিচিত হন তিনি। তারপর আসে ‘ক্যালেন্ডার গার্লস’-এর অফার। মধুর ভাণ্ডারকরের ছবিতে ময়ূরী চৌহানের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। বলা যায়, এই ছবিটিই তাঁকে জনপ্রিয়তা এনে দেয়। বলিউডে পায়ের তলার মাটি পান রুহি। তারপর তিনি করেন ‘ইশক ফরএভার’। এই ছবিতে কৃষ্ণ চতুর্বেদির বিপরীতে দেখা গিয়েছিল তাঁকে। ছবিতে ছিলেন জাভেদ জাফরি ও লিজা রে। এরপর তাঁকে হিন্দি সিনেমায় দেখা না গেলেও একটি ওয়েব সিরিজ করেন তিনি। নাম ‘স্পটলাইট ২’। আপাতত রুহির হাতে রয়েছে ‘অপারেশন কোবরা’ ওয়েব সিরিজ।

[ আরও পড়ুন: বিয়ের আগেই মাতৃত্বের স্বাদ, সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন এমি জ্যাকসন ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে