২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘হাউসফুল ফোর’-এর শুটিংয়ে ‘বাহুবলী’র কায়দায় যুদ্ধ করবেন অক্ষয়-কৃতী!

Published by: Shammi Ara Huda |    Posted: September 16, 2018 9:18 pm|    Updated: October 27, 2020 6:44 pm

Akshay Kumar and Kriti Sanon’s film to spoof Baahubali in their new film?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  রাজস্থানের রণথম্বোরে চলছে কমেডি ফিল্ম ‘হাউসফুল ফোর’-এর শুটিং। নিন্দুকরা বলছে, এই ছবিতে প্রভাসের ‘বাহুবলী’-কে ঠাট্টা করেছেন বলিউডের অ্যাকশন হিরো অক্ষয়। সত্যিই কি তাই? এই মুহূর্তে ছবির তৃতীয় দফার শুটিংয়ে অক্ষয় কুমার ও কৃতি শ্যাননের সঙ্গে রয়েছে ‘হাউসফুল ফোর’-এর গোটা ইউনিট। সেই শুটিংয়ের দু-এক টুকরো মুহূর্ত দেখে অন্তত মনে হয়েছে ‘বাহুবলী’র যুদ্ধ পরিস্থিতি কৌতূকের ছলে পরিবেশিত হচ্ছে অক্ষয়-কৃতীর নতুন ছবিতে।

তবে নিন্দুকরা যাই বলুক না কেন ‘হাউসফুল ফোর’ নিয়ে দারুণ উত্তেজিত ছবির নায়িকা কৃতি শ্যানন। লন্ডনে ছবির প্রথম দফা শুটিংয়ের পর রণথম্বোরে দ্বিতীয় দফার কাজ শেষ করে ‘হাউসফুল ফোর’ টিম এই মুহূর্তে ইতিহাসের শহর জয়সলমেরে অবস্থান করছে। এখানে ছবির বেশ কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং হবে। যার মধ্যে ছবির কলাকুশলীদের ফেলে আসা জীবনের বেশ কিছু সিকোয়েন্স থাকবে। সেইসঙ্গে থাকছে ইতিহাসের অবতারণা। যার সবটাই থাকছে ‘বাহুবলী’-কে ঘিরে। মূলত ওই জনপ্রিয় ছবির দৃশ্য নিয়ে মশকরা দেখা যাবে শুটিংয়ে। এই বিষয়টি নিয়ে ইতিমধ্যেই বি-টাউনে গুঞ্জন শুরু হয়েছে। বলিউডের প্যাডম্যান কী কোনওভাবে দক্ষিণের ‘বাহুবলী’-কে নিয়ে মশকরা করেছেন? বলা বাহুল্য উত্তর এখনও অন্তরালেই।

[মাঝরাতে পিঠে ম্যাসাজ করানোর প্রস্তাব পেয়েছিলেন রাধিকা!]

এদিকে ছবির গোটা ইউনিটকে নিয়েই জয়সলমেরে পৌঁছে গিয়েছেন অক্ষয়। টিমে অক্ষয়-কৃতি ছাড়াও রয়েছেন ববি দেওল, রীতেশ দেশমুখ, পূজা হেগড়ে, কৃতি খারবান্দা প্রমুখ। সম্প্রতি ‘হাউসফুল ফোর’-এর নৈশভোজের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কৃতি। সেখানে দেখা যাচ্ছে জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে ছবির কলাকুশলীরা একসঙ্গে নৈশভোজ সারছেন। ছবিতে রয়েছেন অক্ষয় ঘরনি টুইঙ্কলও। দারুণ নৈশভোজ, ক্যাপশনটি টুইঙ্কলেরই দেওয়া।

অন্যান্যরা মুখ না খুললেও ছবি নিয়ে বেশ উত্তেজিত কৃতি শ্যানন। তিনি সাংবাদিকদের বলেন, ‘শুটিংয়ের পরবর্তী শিডিউল নিয়ে আমি বেশ উত্তেজিত। কেননা সেখানে আমাদের প্রত্যেককেই এক একটা নতুন অবতারে দেখা যাবে। কোনও যুদ্ধ দৃশ্যের এমন মশকরা হতে পারে, এই ছবির আগে আমরা তা দেখিনি। গোটা পরিকল্পনাটাই দারুণ। সবথেকে বড় কথা হল, আমরা সবাই একই প্রাসাদে থেকে শুটিং করছি।’

উল্লেখ্য, অক্ষয় ও কৃতি অভিনীত ‘হাউসফুল ফোর’ আগামী বছরের দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে। নাদিয়াদওয়ালা গ্র্যান্ড সনস এনটারটেনমেন্টের ব্যানারে ছবিটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা।

[‘স্যালুট’-এ শাহরুখের বিপরীতে দেখা যাবে ভূমিকে!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে