BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘স্যালুট’-এ শাহরুখের বিপরীতে দেখা যাবে ভূমিকে!

Published by: Bishakha Pal |    Posted: September 16, 2018 8:06 pm|    Updated: September 16, 2018 8:06 pm

Bhumi Pednekar roped for ‘Salute’?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহাকাশচারীর ভূমিকায় এবার দেখা যাবে শাহরুখ খানকে। রাকেশ শর্মার বায়োপিক ‘স্যালুট’-এ অভিনয় করছেন তিনি। শোনা যাচ্ছে, ছবিতে প্রধান নারী চরিত্রে থাকতে পারেন ভূমি পেড়নেকর। বাদশার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারেন ভূমি।

‘স্যালুট’-এর প্রধান নারী চরিত্রে ভূমি পেড়নেকরের কথাই ভেবেছিলেন নির্মাতারা। তাই তাঁর কাছে প্রস্তাবও পাঠিয়েছিলেন। কিন্তু এখনও অফিশিয়াল ঘোষণা এখনও কিছু হয়নি। শুধু জানা গিয়েছে চিত্রনাট্য নিয়ে দুই পক্ষের কথাবার্তা চলছে। চূড়ান্ত সিদ্ধান্ত এখনও কিছু হয়নি।

OMG! অনুষ্কা শর্মা অন্তঃসত্ত্বা! ভাইরাল ভিডিও ]

এখনও পর্যন্ত যা জানা গিয়েছে, রাকেশ শর্মার বায়োপিক মানে যে সেখানে কিন্তু শুধু তাঁর পেশাগত জীবনের গল্পই বলা হবে, এমন নয়। মহাকাশচারীর মহাকাশ পাড়ির পাশাপাশি তাঁর সঙ্গে স্ত্রীয়ের সম্পর্কের কথাও দেখানো হবে ছবিতে। তাহলে কি শাহরুখের স্ত্রীয়ের চরিত্রেই অভিনয় করার প্রস্তাব পেয়েছেন ভূমি? সেই বিষয়েও এখনও কিছু জানাননি নির্মাতারা।

মাঝরাতে পিঠে ম্যাসাজ করানোর প্রস্তাব পেয়েছিলেন রাধিকা! ]

শাহরুখ এখন আনন্দ রাইয়ের ‘জিরো’ ছবি নিয়ে ব্যস্ত। ২ নভেম্বর রিলিজ করবে ছবির ট্রেলার। ছবিতে এমন কিছু ভিএফএক্স ব্যবহার করা হয়েছে যা আগে কখনও হিন্দি ছবিতে দেখা যায়নি। ছবির অন্যতম প্রযোজক গৌরী খান। তাই এই ‘জিরো’ ছবিটি নিয়ে একটু ব্যস্তই রয়েছেন শাহরুখ। নিজেদের প্রোডাকশন হাউজ বলে কথা। ডিসেম্বরে মুক্তি পাবে ‘জিরো’। তাই ততদিন পর্যন্ত হাতে কোনও কাজ রাখতে চাইছেন না তিনি। এদিকে নির্মাতারা চাইছিলেন অক্টোবরেই শুরু হোক ‘স্যালুট’-এর কাজ। কিন্তু ‘জিরো’-র কাজ শেষ না করে অন্য কোনও কাজ শুরু করতে চাইছেন না কিং খান। ফলে পরের বছরের আগে ‘স্যালুট’-এর কাজ শুরু হওয়ার সম্ভাবনা নেই। তাই ধীরগতিতেই এগোচ্ছেন নির্মাতার। আর সেই কারণেই হয়তো ভূমির নাম এখনও চূড়ান্ত করে হয়ে ওঠা হয়নি।

মানুষ এক, পরিচয় অনেক; সাসপেন্স বাড়িয়ে প্রকাশ্যে ‘ভিলেন’-এর ট্রেলার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে