BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাধিকার দিকে বিয়ের হাত বাড়ালেন অক্ষয়!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 31, 2016 5:32 pm|    Updated: October 27, 2020 8:11 pm

Akshay Kumar And Radhika Apte Team Up For R Baliki’s New Film

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রস্তাবটা পাওয়া মাত্রই এক মুহূর্তও ভাবেননি নায়িকা। হ্যাঁ বলে দিয়েছেন সানন্দে! অন্য দিকে, অক্ষয় কুমারও তৈরি তাঁর সঙ্গে জীবন উদযাপনে। দুইয়ে মিলে এবার শুধু ঘর বাঁধার পালা!
তবে, একটু সময় লাগবে- এই যা! যতই হোক সেট, তা তৈরি করতেও কিছু সময় তো লাগেই! পাশাপাশি সময় নেবেন পরিচালক আর বাল্কিও- চিত্রনাট্যটা একটু গুছিয়ে নেওয়ার!
রাধিকা আপটে আর অক্ষয় কুমারের এই দাম্পত্যের রসায়ন ধরা দিতে চলেছে আর বাল্কির পরের ছবিতে। উঁহু, ছবিটার নাম এখনও ঠিক হয়নি। শুধু জানা গিয়েছে, নাগরিক জীবনের প্রেক্ষাপটে এক দম্পতির প্রেমের গল্পই বলবে এই ছবি। সঙ্গে থাকবে আলগা এক সামাজিক বার্তাও। যেমনটা, আর বাল্কির সব ছবিতেই থাকে। যেমনটা ছিল ‘কি অ্যান্ড কা’-তেও!
যখনই সম্পর্ক নিয়ে রুপোলি পর্দায় গল্প বলেছেন বাল্কি, তিনি ছক ভেঙেছেন। ‘চিনি কম’-এ দেখিয়েছেন এক সুগার ড্যাডির গল্প। মানে, এমন এক বৃদ্ধ যে প্রেমে পড়েছে মেয়ের বয়সি এক নারীর! আবার, ‘কি অ্যান্ড কা’-তে উল্টে গেল দাম্পত্যের চেনা ছক। ছেলেটি ঘর সামলাল, মেয়েটি গেল বাইরে কাজ করতে। এবার কোন চমক দর্শককে দিতে চলেছেন তিনি?
এখনই সে সব কিছু জানাচ্ছেন না পরিচালক। শুধু কথা দিয়েছেন, চিত্রনাট্যটা পুরো শেষ হলেই কাহিনিরেখাটা সবাইকে জানাবেন। আপাতত শুধু বলেছেন, তাঁর এই ছবি আক্ষরিক অর্থেই হতে চলেছে আন্তর্জাতিক। যা হলিউড এবং বলিউডকে বাঁধবে এক হাতে। পাশাপাশি, খুব সম্ভবত এই ছবিতে থাকবে ত্রিকোণ প্রেমের ছায়া। কেন না, রাধিকা ছাড়া বলিউডের এক প্রথম সারির নায়িকাকে ছবিতে যুক্ত করবেন পরিচালক। সেই নায়িকাই হয়তো পা রাখবেন অক্ষয় কুমার আর রাধিকা আপটের দাম্পত্যের মাঝে।
জানা গিয়েছে, চিত্রনাট্য আর কাস্টিংয়ের কাজ মিটিয়েই শুটিং শুরু করবেন বাল্কি। তত দিনে হর্ষবর্ধন কাপুরের সঙ্গে একটি ছবির কাজও কিছুটা মিটিয়ে নিতে পারবেন রাধিকা। অক্ষয়ও শেষ করে ফেলবেন ‘রোবট ২’-এর কাজ।
আর অমিতাভ বচ্চন? আর বাল্কির সব ছবিতেই তো তিনি থাকেন। হয় মুখ্য চরিত্রে, নয় তো অতিথি হয়ে। এবার তিনি কোন ভূমিকায় ধরা দেবেন?
সে খবর এখনও আসেনি। সে সব খবর না-আসা পর্যন্ত অতএব অপেক্ষাই চলুক!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে