BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আক্রান্ত হওয়ার পরদিনই হাসপাতালে অক্ষয়, সংক্রমিত ‘রামসেতু’ ছবির ৪৫ কলাকুশলী

Published by: Paramita Paul |    Posted: April 5, 2021 11:52 am|    Updated: April 5, 2021 12:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতালে ভরতি বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। রবিবারই তিনি করোনা আক্রান্ত হন। সুস্থ রয়েছেন বলেই দাবি করেছেন অক্ষয়।সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে হাসপাতালে ভরতি হওয়ার সিদ্ধান্ত তিনি নেন। টুইটারে একথা জানালেন অক্ষয় কুমার।

দেশজুড়ে নতুন করে চোখ রাঙাচ্ছে করোনা সংক্রমণ। সোমবারের সরকারি রিপোর্ট বলছে, একদিনে এক লক্ষেরও বেশি করোনা আক্রান্ত হয়েছেন। এই ধাক্কায় কোভিড-১৯য়ে আক্রান্ত হচ্ছেন একাধিক বলিউড সেলিব্রিটিও। রবিবার টুইট করে কোভিড আক্রান্ত হওয়ার খবর দিয়েছিলেন অক্ষয়। সোমবার হাসপাতালে ভরতি হওয়ার খবরও নিজেই জানালেন ‘খিলাড়ি’। নিজের টুইটার হ্যান্ডেলে লিখেছেন, “সুস্থই আছি। তবে চিকিৎসকদের পরামর্শ মতো আমি হাসপাতালে ভরতি হয়েছি। খুব তাড়াতাড়ি বাড়ি ফেরার আশা রাখছি।” 

 

করোনা আক্রান্ত হওয়ার আগে ‘রামসেতু’ সিনেমার শুটিং করছিলেন তিনি। ইতিমধ্যে ওই সেটের ৪৫ জন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। অক্ষয় করোনা আক্রান্ত হওয়ার পরই তাঁর সংস্পর্ষে আসা সকলকে কোভিড পরীক্ষার পরামর্শ দিয়েছিলেন। তারপরই দেখা যায় সেটের ৪৫ জন কোভিড আক্রান্ত।

[আরও পড়ুন : ২ মে’র পর উনি কন্ডোমের দোকান খুলবেন! নাম না করে সায়নীকে তীব্র কটাক্ষ অগ্নিমিত্রার]

রবিবার সকালে টুইটারে অক্ষয় লেখেন, ”সকলকে জানাতে চাই, আজ সকালে আমি কোভিড-১৯ পজিটিভ হয়েছি। সমস্ত প্রোটোকলের সঙ্গেই নিজেই আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি হোম কোয়ারেন্টাইনে রয়েছি এবং প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। আমার একান্ত অনুরোধ, যাঁরা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা যেন নিজেদের টেস্ট করিয়ে নেন ও সাবধানে থাকেন। অ্যাকশনে ফিরে আসব শিগগিরি।”

সম্প্রতি বলিউডে রীতিমতো ত্রাস সৃষ্টি করেছে করোনা। অল্প কয়েক দিনের মধ্যেই আক্রান্ত হয়েছেন আমির খান, আর মাধবন, আলিয়া ভাট, গওহর খান, বাপ্পি লাহিড়ী, পরেশ রাওয়ালের মতো তারকারা। কিছুদিন আগে আক্রান্ত হয়েছিলেন রণবীর কাপুরও। তালিকার নবতম সংযোজন অক্ষয়। এদিকে করোনায় আক্রান্ত হয়েছিলেন রুক্মিণী মৈত্রও। মুম্বইয়ে শুটিং করার সময় কোভিডে সংক্রমিত হয়েছিলেন তিনি। ২১ দিন পরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেই খবর জানিয়েছেন তিনি। এই মুহূর্তে অনেকটাই সুস্থ রয়েছেন রুক্মিণী।

[আরও পড়ুন : চলে গেলেন শাহরুখ খানের রুপোলি পর্দার ‘মা’ শশীকলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement