৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

টানটান রহস্যে পরের ছবির পোস্টার মুক্তি অক্ষয়ের!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 16, 2016 1:56 pm|    Updated: August 16, 2016 2:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাফল্য নিঃসন্দেহে সুখের এবং তৃপ্তির! কিন্তু, সেখানে থেমে থাকলে চলে না। এগিয়ে যেতেই হয়। ছাপিয়ে যাওয়ার চেষ্টা করতে হয় নিজেকেই। সেই কথাটাই ফের প্রমাণ করলেন অক্ষয় কুমার। ‘রুস্তম’ যখন বিশ্ব জুড়ে রমরমিয়ে ব্যবসা করছে, শুভেচ্ছায় প্লাবিত হচ্ছেন তিনি, তার মাঝেই ঘোষণা করলেন আগামী ছবির কথা।
শুধু পরের ছবির কথা ঘোষণা করেই থেমে থাকেননি অক্ষয়। তিনি ছবির একটি পোস্টারও পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে সমানে পোস্ট করেছেন সেই পোস্টার, নতুন ছবির খবর জানিয়েছেন পৃথিবীকে।

Cp5IgKsUkAAy87j
ছবির পোস্টার

অক্ষয়ের এই নতুন ছবি নাম ‘ক্র্যাক’। ছবিটির পরিচালক নীরজ পাণ্ডে। এই নিয়ে নীরজ আর অক্ষয়ের জুটি তিন বার মাতল সেলুলয়েড-অভিযানে। নীরজের সঙ্গে অক্ষয় কুমার প্রথম ছবি করেছিলেন ‘স্পেশ্যাল ২৬’। ছবিটি কী সমালোচক, কী সাধারণ দর্শক- সবার কাছেই আদৃত হয়। পাশাপাশি, সত্য ঘটনা অবলম্বনে তৈরি ছবির ধারায় অক্ষয়ের অভিনয় ক্ষমতাকে প্রতিষ্ঠিত করে। দ্বিতীয় ছবি ‘বেবি’ সমালোচকদের কাছে খুব একটা গ্রহণযোগ্য হয়নি! তবে বক্স অফিসে তা ভালই ব্যবসা করেছিল। সাধারণ দর্শক নীরজ-অক্ষয়ের দ্বিতীয় ছবি দেখে হতাশ হননি। তাই আশা করাই যায়, এবারেও ছবি হিটের সব মশলাই মজুত থাকবে ‘ক্র্যাক’এ।

ঠিক সেই কথাটা বলছেন অক্ষয় কুমার নিজেও। ”বন্ধুরা, একটা আনন্দের খবর আপনাদের সঙ্গে ভাগ করে নিতে চাই। স্পেশ্যাল ২৬ আর বেবির পরে ২০১৭-য় নীরজ পাণ্ডের সঙ্গে আবার গাঁটছড়া বাঁধলাম। এবার আমরা এক হয়েছি ক্র্যাক-এর জন্য। নীরজ পাণ্ডের এই ছবি ২০১৭-র স্বাধীনতা দিবসে মুক্তি পাবে। আপনাদের ভালবাসা আর আশীর্বাদ চাই”, লিখেছেন নায়ক।
পোস্টার দেখেই বোঝা যাচ্ছে, এই ছবি এক টানটান রহস্য ধরে রাখতে চাইছে চিত্রনাট্যের শরীরে। কী সেই রহস্য, তা এখনই জানার উপায় নেই। বরং, অপেক্ষা চলুক! যথাসময়ে ঠিক ‘ক্র্যাক’ করা হবে অক্ষয়ের এই নতুন ছবির কাহিনিরেখা!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement