BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জানেন, কেন সলমনের ‘টিউবলাইট’ থেকে সরতে হল অক্ষয়কে?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 9, 2017 9:12 am|    Updated: August 5, 2019 2:15 pm

Akshay Kumar was supposed to play Salman Khan's brother in Tubelight

সংবাদ প্রতিদিন ডিজটাল ডেস্ক:দীর্ঘ কয়েকদশক ধরে বলিউডের বক্স অফিসে রাজ করছেন শাহরুখ-আমির-সলমন। তবে বিগত কয়েক বছরে তাঁদের পিছনে ফেলে দিয়েছেন অক্ষয় কুমার। তিন খানের ছবিই শুধু একশো কোটির ক্লাবে নাম লেখাবে সেই ধারণা ভেঙে দিয়েছেন বলিউডের ‘খিলাড়ি’। উপরন্তু যেখানে শাহরুখ ও সলমন বছরে একটি করে ছবি করেন এবং আমির খানের ছবির সংখ্যা আরও কম, সেখানে কিন্তু অনেকটাই এগিয়ে অক্ষয়। পরিসংখ্যান অনুযায়ী একই বছরে মুক্তি পায় তাঁর তিন থেকে চারটে ছবি এবং গত কয়েক বছরে সেইসব ছবিই নাম লিখিয়েছে একশো কোটির ক্লাবে।

al1_1466079501_725x725
salman-khan-sohail-khan

[শাহরুখ-অনুষ্কাকে নিয়ে কি ‘জব উই মেট’-এর সিরিজ বানাচ্ছেন ইমতিয়াজ আলি?]

কিন্তু এহেন বক্স অফিসের খিলাড়িকে সরিয়ে চিত্রনাট্যে আচমকা জায়গা করে নিলেন সোহেল খান। যিনি আজ পর্যন্ত কোনও ছবিকেই নিজের কাঁধে একা টানতে পারেননি। এক্ষেত্রেও অবশ্য তিনি একা নন। তাঁর পাশে রয়েছেন ‘ভাইজান’ সলমন। ছবির নাম ‘টিউবলাইট’। পরিচালক কবীর খানের এই ছবিতে সাত বছর পর একসঙ্গে দেখা গিয়েছে দুই ভাইকে। ছবিতেও তাঁরা সহোদর। সম্প্রতি একটি সাক্ষাৎকারে পরিচালক কবীর খান জানান, ছবির ব্যবসার কথা মাথায় রেখে সলমনের ভাইয়ের চরিত্রে তিনি কোনও প্রথমসারির অভিনেতাকেই কাস্ট করতে চেয়েছিলেন। আর সেই চরিত্রের জন্য তাঁর পছন্দের অভিনেতা ছিলেন অক্ষয় কুমার। কিন্তু এই চরিত্রের জন্য সলমনের পছন্দ ছিলেন সোহেলকেই। তাই অক্ষয় ও সোহেলের মধ্যে কিছুটা দ্বিধায় ছিলেন পরিচালক। অবশেষে অক্ষয়ের বদলে সোহেলকেই বেছে নেন কবীর।

[ফতিমার এই ছবি দেখলে আপনি তাঁর প্রেমে পড়তে বাধ্য]

শ্যুটিং শুরুর আগে সোহেল সম্পর্কে কিছুটা দ্বন্দ্ব থাকলেও সোহেলের অধ্যাবসায়, অভিনয় ক্ষমতা দেখে রীতিমতো চমকে যান কবীর খান। আপাতত সোহলকে এই চরিত্রে বেছে নেওয়ার সিদ্ধান্তে খুশি তিনি নিজেই। তাঁর মতে, সোহেলের চরিত্রটি এতটাই ভালো আর চুটিয়ে অভিনয় করেছেন যে, দর্শক তাঁর প্রেমে পড়তে বাধ্য। অন্যদিকে সল্লু মিঞা জানান, বেশি সংখ্যক দর্শক টানার কথা মাথায় রেখেই দু’জন স্টারকে কাস্ট করতে চেয়েছিলেন তাঁরা। কিন্তু সোহেলের সঙ্গে অভিনয়ের ক্ষেত্রে সুবিধাই হয়েছে তাঁর। সেই অর্থে অভিনয়ই নাকি করতে হয়নি সলমনকে। তাঁদের অফস্ক্রিন কেমিস্ট্রিই উঠে এসেছে অনস্ক্রিনে। এখন সেই কেমিস্ট্রি উপভোগ করতে অপেক্ষা করতে হবে বেশ কয়েকদিন। আগামী ২৩ জুন মুক্তি পেতে চলেছে ‘টিউবলাইট’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে