BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

পরের বছর ইদে মুক্তি পাবে অক্ষয়ের ‘সূর্যবংশী’, রাগ করেছেন সলমন?

Published by: Sandipta Bhanja |    Posted: March 7, 2019 2:19 pm|    Updated: March 7, 2019 2:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উৎসব উপলক্ষে ছবি রিলিজ করার রেওয়াজ গত এক দশক ধরে শুরু হয়েছে বলিউড ইন্ডাস্ট্রিতে। কোনও উৎসবকে কেন্দ্র করে ছবিমুক্তি মানেই যে আরও বেশি বেশি করে দর্শকদের হলমুখো হওয়া, তা নির্মাতারা ভালই বোঝেন। সাধারণতন্ত্র দিবস বা স্বাধীনতা দিবসে যদি অক্ষয় কুমারের ছবি বাঁধাধরা থাকে, তাহলে ইদ স্পেশ্যাল উপহারটা ভাইজানের তরফ থেকেই আসে। আর রইল বাকি বলিউড বাদশা, তিনি দীপাবলি ছাড়া নড়েন না। আর আমিরের ছবি মানেই বড়দিন দোরগোড়ায় কড়া নাড়ছে! তবে, আমির, অক্ষয় কিংবা শাহরুখের ছবি তাঁদের নির্দিষ্ট বাঁধাধরা দিন ছাড়াও বছরের অন্য সময়ে মুক্তি পেলেও এক্ষেত্রে ব্যতিক্রম একজনই। তিনি ভক্তদের ‘ভাইজান’। সলমনের ছবি মানেই ইদে মুক্তি ‘মাস্ট’! বছর দশেকের রিপোর্ট অন্তত তাই বলেছে। এমনকী, প্রযোজক-পরিচালকরাও সেই সময়টা এড়িয়ে চলেন। পাছে, তিনি চটে যান। আর তাকে রাগানো ইন্ডাস্ট্রির বিরুদ্ধে যাওয়া, এমনটাই মত পোষণ করেন ইন্ডাস্ট্রির একাংশ। তবে, এবার অক্ষয় কুমার ২০২০-র ইদ স্লট বুক করেছেন ‘সূর্যবংশী’র জন্য। এবার?

[পরকীয়ার প্রতিবাদ করায় বউকে মারধর, গ্রেপ্তার হিরো আলম]

সম্প্রতি, ছবির ফার্স্টলুক প্রকাশের সঙ্গে ছবি মুক্তির কথাও ঘোষণা করেছেন অভিনেতা অক্ষয় কুমার এবং পরিচালক রোহিত শেট্টি। তা জেনেশুনে ভাইজানের সঙ্গে টক্কর নেওয়ার কোনও মানে হয়? এমন প্রশ্ন তুলেছেন অনেক ভাইজান ভক্তরাই। তা এই প্রসঙ্গে ভাইজানের কী মতামত? অক্ষয়ের ইদ রিলিজ নিয়ে তিনি নিশ্চয়ই রুষ্ট! আজ্ঞে না! ফার্স্টলুক প্রকাশের আগেই নাকি ভাইজানের থেকে মত চেয়ে নিয়েছিলেন অক্ষয়। ব্যক্তিগতভাবে সলমনকে ফোন করে জিজ্ঞেস করেছেন পরের বছর দীপাবলিতে ‘সূর্যবংশীর’ মুক্তি নিয়ে তাঁর কোনও আপত্তি আছে কিনা! অমত করেননি সলমন।

ইন্ডাস্ট্রিতে ভাইজানের সঙ্গে কোনও খান বা কাপুরের সম্পর্ক নিয়ে যতই রটনা শোনা যাক না কেন, বন্ধু হিসেবে কিন্তু যখনই কেউ সলমনকে স্মরণ করেছেন পাশে পেয়েছেন তাঁকে। ভাইজান এমনই। একথা বহুবার স্বীকার করেছেন বলিপাড়ার সেলেবরা। আর তা আরেকবার প্রমাণ করে দিলেন অক্ষয়ের ছবি ‘সূর্যবংশী’কে গ্রিন সিগন্যাল দিয়ে। আগে এই দুই অভিনেতাকে একসঙ্গে দেখা গিয়েছে ‘জানেমন’ এবং ‘মুঝসে শাদি করোগি’ ছবিতে। 

[এবার নিজের জীবনের গোপন কথা শেয়ার করবেন ধোনি!]

প্রসঙ্গত, ‘সূর্যবংশী’তে সিক্রেট এজেন্ট হিসেবে দেখা যাবে অক্ষয় কুমারকে। মঙ্গলবার মুক্তি পেয়েছে সেই ছবির ফার্স্টলুক। পরিচালক রোহিত শেট্টি। এই প্রথমবারের জন্য রোহিতের সঙ্গে জুটি বাঁধছেন অক্ষয় কুমার। অন্যদিকে, জুনে মুক্তির অপেক্ষায় ‘ভারত’। ক্যাটরিনা-সলমন অভিনীত এই ছবির বক্স অফিস লক্ষ্মীলাভ যে ভালই হবে, তার সাক্ষী ‘ভারত’ নিয়ে ভক্তদের উন্মাদনা। আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবিতে দেখা যাবে জ্যাকি শ্রফ, সুনীল গ্রোভার-সহ দিশা পাটানিকে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement