BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জঙ্গি হানার গল্প নিয়ে প্রথম ওয়েব সিরিজেই চমক দিতে চলেছেন অক্ষয় খান্না

Published by: Akash Misra |    Posted: June 30, 2021 7:47 pm|    Updated: June 30, 2021 7:47 pm

Akshaye Khanna is all set to make his digital debut with ZEE5 Stage of Siege Temple Attack | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুঠো ফোনেই সিনেমা, সিরিজ। বিনোদনের ভবিষ্যত নাকি এটাই। ট্রেন্ড তো এমনটাই বলছে। করোনা আবহে সিনেমাহল বন্ধ থাকার কারণে এই ট্রেন্ড যে বেড়েছে দ্বিগুণ পরিমাপে তার আভাস পর পর বিগবাজেটের ছবির ওটিটিতে মুক্তি থেকেই বোঝা যায়। তার উপর দর্শক এখন সিরিজ দেখতে দারুণ পছন্দ করছেন। সম্প্রতি ‘ফ্যামিলি ম্যান’ (Family Man), ‘মির্জাপুর ২’ (Mirzapur) -এর দারুণ সাফল্য বার বার এটাই প্রমাণ করেছে। এখন তো আবার সত্যজিৎ রায়ের গল্প নিয়ে ‘রে’!

[আরও পড়ুন: অসুস্থ হয়ে একই হাসপাতালে ভরতি দুই বর্ষীয়ান অভিনেতা নাসিরউদ্দিন শাহ ও দিলীপ কুমার]

এবার সেই তালিকাতেই ঢুকে পড়ল বলিউড অভিনেতা অক্ষয় খান্না ( Akshaye Khanna) অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘স্টেট অফ সিজ: টেম্পল অ্যাটাক’ (Stage of Siege: Temple Attack)। এই নামেই এক অ্যাকশন প্যাকড সিরিজে এবার দেখা যেতে চলেছে বিনোদ খান্নার পুত্র অক্ষয়কে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ZEE5 (@zee5)

২০০২ সালে গুজরাতের অক্ষরধাম মন্দিরে জঙ্গি হানার ঘটনাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে এই ছবির গল্প। কীভাবে ন্যাশনাল সিকিওরিটি গার্ডের কমান্ডোরা পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছিল সেটাই দেখানো হবে এই সিরিজে। এই সিরিজ পরিচালনা করেছেন পরিচালক কেন ঘোষ। অক্ষয় খান্না ছাড়াও এই সিরিজে দেখা যাবে গৌতম রোডে, দিব্যাঙ্ক ত্রিপাঠীর মতো অভিনেতাকে। কন্টিলো পিকচার্সের ব্যানারেই তৈরি হতে চলেছে এই সিরিজ। এই ব্যানারেই তৈরি ‘২৬/১১’ সিরিজ দারুণ সফল হয়েছিল। 

ওয়েবে পা রাখা নিয়ে বলতে গিয়ে সাংবাদিক বৈঠকে অক্ষয় জানিয়েছেন অভিনেতার কাছে ভাল চরিত্র, ভাল গল্পই গুরুত্ব পায়। তা বড়পর্দা হোক কিংবা ওয়েব। এই সিরিজে অভিনয় করাটা আমার কাছে দারুণ অভিজ্ঞতা।

[আরও পড়ুন: ‘নিজের পায়ে দাঁড়াতে পেরেছি’, নতুন পোস্টে যন্ত্রণার কথা তুলে ধরলেন মিমি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে