১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অসুস্থ হয়ে একই হাসপাতালে ভরতি দুই বর্ষীয়ান অভিনেতা নাসিরউদ্দিন শাহ ও দিলীপ কুমার

Published by: Sulaya Singha |    Posted: June 30, 2021 12:41 pm|    Updated: June 30, 2021 7:00 pm

Veteran Bollywood actor Naseeruddin Shah and Dilip Kumar hospitalised in Mumbai | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ প্রবীণ অভিনেতা নাসিরউদ্দিন শাহ (Naseeruddin Shah)। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি তিনি। মঙ্গলবার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাঁকে হাসপাতালে ভরতির সিদ্ধান্ত নেয় পরিবার। বছর সত্তরের কিংবদন্তি অভিনেতা চিকিৎসায় সাড়া দিচ্ছেন বলেই খবর। এদিকে মঙ্গলবারই শেষ শ্বাসকষ্ট বাড়ায় একই হাসপাতালে ভরতি করা হল বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারকে (Dilip Kumar)।

নাসিরউদ্দিন শাহের ম্যানেজার অসুস্থতার খবর নিশ্চিত করে জানিয়েছেন, “মঙ্গলবার মুম্বইয়ের খার এলাকার হিন্দুজা হাসপাতালে ভরতি করা হয় অভিনেতাকে। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। ফুসফুসে নিউমোনিয়া হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে চিন্তার কোনও কারণ নেই। আজ অথবা আগামিকালই তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হবে।” শেষবার বড়পর্দায় তাঁকে দেখা গিয়েছিল বিবেক অগ্নিহোত্রীর ‘তাসকান্দ ফাইলস’ ছবিতে। এরপর Zee5 ডিজিটাল প্ল্যাটফর্মে ‘রামপ্রসাদ কি তেরভি’তে অভিনয় করেন তিনি। তিনবারের জাতীয় পুরস্কার জয়ী ‘পদ্মশ্রী’ অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করছেন প্রত্যেকেই।

[আরও পড়ুন: ৪৯ বছর বয়সে প্রয়াত মন্দিরা বেদীর স্বামী প্রযোজক রাজ কৌশল]

নাসিরউদ্দিন শাহের অসুস্থতার কথা সামনে আসার পরই আবার জানা গেল, ফের হাসপাতালে ভরতি করতে হয়েছে বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারকে। মঙ্গলবার সকালে শ্বাসকষ্ট অনুভূত হয় ৯৮ বছরের অভিনেতার। হিন্দুজা হাসপাতালেই ভরতি করা হয় তাঁকে। জানা গিয়েছে, আপাতত আইসিইউ-তে চিকিৎসকদের পর্যবেক্ষণের মধ্যে রয়েছেন তিনি। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল।

উল্লেখ্য, শ্বাসকষ্টের কারণে গত ৬ জুন হাসপাতালে ভরতি করা হয়েছিল দিলীপ কুমারকে। বেশ কয়েকদিন ধরে শ্বাসকষ্ট হওয়ায় কোনও ঝুঁকি না নিয়েই তাঁকে হাসপাতালে ভরতির সিদ্ধান্ত নিয়েছিল পরিবার। ছিলেন অক্সিজেন সাপোর্টে। এরপর সুস্থ হয়ে ১১ জুন বাড়ি ফেরেন। কিন্তু গতকাল ফের শ্বাসকষ্ট শুরু হওয়ায় আবার তাঁকে হাসপাতালেই নিয়ে যান স্ত্রী সায়রা বানু। সোশ্যাল মিডিয়ায় দিলীপ কুমারের সুস্থতা প্রার্থনা করছেন অনুরাগীরা।  

[আরও পড়ুন: অরূপ বিশ্বাস ও রাজ চক্রবর্তীর মধ্যস্থতায় কাটল জট, বুধবার থেকে শুরু নতুন সিরিয়ালের শুটিং]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে