BREAKING NEWS

৯ শ্রাবণ  ১৪২৮  সোমবার ২৬ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

অরূপ বিশ্বাস ও রাজ চক্রবর্তীর মধ্যস্থতায় কাটল জট, বুধবার থেকে শুরু নতুন সিরিয়ালের শুটিং

Published by: Suparna Majumder |    Posted: June 29, 2021 8:01 pm|    Updated: June 29, 2021 8:48 pm

Shooting of New serials will start from Wedneday | Sangbad Pratidin

ছবি - প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে কাটল জট। বুধবার থেকে বিনা বাধায় শুরু হবে নতুন ধারাবাহিকগুলির শুটিং।  মন্ত্রী অরূপ বিশ্বাস (Arup Biswas) ও তৃণমূলের সংস্কৃতি শাখার সভাপতি রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) মধ্যস্থতাতেই যাবতীয় ভুল বোঝাবুঝির অবসান হল।  আর সেই সুবাদে বুধবার থেকে সম্পূর্ণ সচল হচ্ছে স্টুডিওপাড়া। 

রাজ্যে কঠোর বিধিনিষেধের মধ্যেও নির্দিষ্ট শর্ত সাপেক্ষে চলছে টেলি ধারাবাহিকের শুটিং। কিন্তু এর মধ্যেই সিনে ফেডারেশন সিদ্ধান্ত নেয়, নতুন কোনও সিরিয়ালের শুটিং (Shooting) আপাতত হবে না।  রবিবার ফেডারেশনের এই নির্দেশিকা পাওয়ার পর সোমবার তার বিরোধিতায় বিজ্ঞপ্তি দেয় আর্টিস্ট ফোরাম (Artist Forum)। সংস্থার যুগ্ম সম্পাদক শান্তিলাল মুখোপাধ্যায় লিখিত বিজ্ঞপ্তি দিয়ে দ্রুত শুটিং শুরুর আবেদন জানান। এ বিষয়ে সকলকে একজোট হওয়ার আহ্বানও জানান তিনি। তা না চালু হলে হাজার দুয়েক কলাকুশলী জীবন-জীবিকা নিয়ে সমস্যায় পড়বেন বলে উল্লেখ করেছিলেন শান্তিলাল মুখোপাধ্যায়।

[আরও পড়ুন: আগামী রবিবারই শেষযাত্রায় রানি রাসমণি! এরপর কোনদিকে এগোবে ধারাবাহিকের গল্প?]

মঙ্গলবার এই জট কাটাতে উদ্যোগী হন অরূপ বিশ্বাস ও রাজ চক্রবর্তী। আর্টিস্ট ফোরাম ও প্রযোজকদের সঙ্গে বেশ কিছুক্ষণ ধরে এ বিষয়ে আলোচনা করেন তাঁরা। তাতেই জট কাটে। নতুন ধারাবাহিকগুলির শুটিং শুরুর সিদ্ধান্ত নেওয়া হয়। কিছুদিন আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন প্রত্যেক ইউনিটে এক সময়ে সর্বোচ্চ ৫০ জন সদস্য নিয়ে শুটিং করা যাবে। সেটে স্যানিটাইজেশনেরও উপযুক্ত ব্যবস্থা রাখতে হবে। সেই নির্দেশ মেনেই শুরু হয়েছিল সিনেমা ও সিরিয়ালের শুটিং। কিন্তু ফেডারেশনের আপত্তিতে ‘ধুলোকণা’, ‘সর্বজয়া’, ‘মন ফাগুন’, ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’র মতো একাধিক নতুন ধারাবাহিকের শুটিং শুরু করা যায়নি।  মঙ্গলবার অরূপ বিশ্বাস ও রাজ চক্রবর্তীর প্রচেষ্টায় যাবতীয় জট কাটায় স্বস্তি পেলেন সিরিয়ালের প্রযোজক, পরিচালক, অভিনেতা, অভিনেত্রী এবং কলাকুশলীরা। 

[আরও পড়ুন: মাঝরাতে ক্যাটরিনার বাড়িতে ভিকি কৌশল! জমে ক্ষীর বলিউডের নতুন প্রেম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement