BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আগামী রবিবারই শেষযাত্রায় রানি রাসমণি! এরপর কোনদিকে এগোবে ধারাবাহিকের গল্প?

Published by: Akash Misra |    Posted: June 29, 2021 5:27 pm|    Updated: June 29, 2021 5:36 pm

Karunamoyee Rani Rashmoni promo is now viral on social media | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ হতে চলেছে ‘রানিমা’র জীবন! জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানি রাসমণি’তে (Karunamoyee Rani Rasmoni) রানিমার মৃত্যুকে কেন্দ্র করে জল্পনা ছিল অনেক আগে থেকেই। এমনকি, রানির শেষযাত্রা নিয়ে নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়ে ছিলেন ধারাবাহিকের ‘রানিমা’ অভিনেত্রী দিতিপ্রিয়া (Ditipriya Roy)। আর এবার সামনে এল সেই পর্বেরই প্রোমো । যা কিনা ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। প্রোমো দেখে ইতিমধ্যেই চোখে জল দর্শকদের। কেউ যেন ভাবতেই পারছেন না, ধারাবাহিক থেকে ‘রানিমা’ পর্ব শেষ হয়ে যাচ্ছে।

যেদিন প্রথম খবরে আসে ধারাবাহিকে ‘রানিমা’র শেষযাত্রার শুটিং শেষ হয়েছে, তখন থেকেই রটে গিয়েছিল ‘রানিমা’র মৃত্যু দিয়েই ‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকটি শেষ হয়ে যাবে। তবে এই গুঞ্জনে ইতি টানলেন ধারাবাহিকের পরিচালক নিজেই। পরিচালকের তরফ থেকে জানানো হয়েছে, ধারাবাহিকের শেষ এখনই নয়। ‘রানিমা’র মৃত্যুর পর গল্পের মোড় ঘুরবে অন্যদিকে।

[আরও পড়ুন: মাঝরাতে ক্যাটরিনার বাড়িতে ভিকি কৌশল! জমে ক্ষীর বলিউডের নতুন প্রেম]

ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাসের কথায়, ‘শেষ হবে না ধারাবাহিক। এরপর গল্প এগোবে মূলত রামকৃষ্ণকে নিয়েই। দেখানো হবে গদাধরের বিয়ে এবং তাঁর পরবর্তী জীবনও।’ তবে দর্শকদের দুঃখ, রানি রাসমণি চরিত্রে তাঁরা আর দেখতে পাবেন না দিতিপ্রিয়াকে। অভিনেত্রী জানিয়েছেন, সাড়ে তিন বছর ধরে শুটিং করেছি এই ধারাবাহিকের। সবাই পরিবারের মতো। এই শুটিং ফ্লোর খুবই মিস করব। তাই শেষপর্যায় এসে কষ্ট তো হবেই।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

 

২০১৭ সাল থেকে শুরু হয় ‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিক। প্রথমপর্ব থেকেই টেলিপর্দায় আলোড়ন তুলেছিল এই ধারাবাহিক। ছোট্ট দিতিপ্রিয়া তো এই শুটিং ফ্লোরেই যেন বড় হয়ে উঠলেন। মিষ্টি এই অভিনেত্রীকে দেখার জন্যই এই ধারাবাহিকে বুঁদ হয়ে থাকত দর্শকেরা। দিতিপ্রিয়ার ম্যাজিকে ধারাবাহিকের টিআরপি সব সময়ই থাকত উপরের দিকে। ৪ জুলাইতেই টেলিকাস্ট হবে ‘রানিমা’র অন্তিমযাত্রা পর্ব।

[আরও পড়ুন: ফেডারেশনের আপত্তি, নতুন ধারাবাহিকের বন্ধ শুটিং চালুর লিখিত দাবি আর্টিস্ট ফোরামের]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে