BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

৪৯ বছর বয়সে প্রয়াত মন্দিরা বেদীর স্বামী প্রযোজক রাজ কৌশল

Published by: Sulaya Singha |    Posted: June 30, 2021 11:04 am|    Updated: June 30, 2021 6:45 pm

Producer Raj Kaushal, Mandira Bedi's husband, dies of heart attack | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামীকে হারালেন অভিনেত্রী মন্দিরা বেদী (Mandira Bedi)। বুধবার ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাণ হারালেন প্রযোজক রাজ কৌশল (Raj Kaushal)। ৪৯ বছর বয়সেরই শেষ নিশ্বাস ত্যাগ করলেন তিনি। তাঁর প্রয়াণে শোকপ্রকাশ করেছে বলিউড।

এদিন পরিচালক ওনির (Onir) এখবর নিশ্চিত করে টুইটারে দুঃখপ্রকাশ করেন, “খুব তাড়াতাড়ি চলেছে গেলেন রাজ কৌশল। আমার প্রথম ছবি মাই ব্রাদার নিখিল-এর প্রযোজক ছিলেন। নতুনদের উৎসাহ দেওয়ার মানুষের বড় অভাব। তবে তিনি আমাদের উপর ভরসা রেখেছিলেন। তাঁর আত্মার শান্তি কামনা করি।” পারিবারিক বন্ধু রোহিত রয় শোকপ্রকাশ করে জানান, “আজ ভোর সাড়ে ৪টে নাগাদ বাড়িতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন রাজ। হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি।”

[আরও পড়ুন: ফের জম্মুর আকাশে সন্দেহজনক ড্রোন, নিশানায় ভারতীয় সেনঘাঁটি!]

বলিউডে পা রেখেছিলেন অভিনেতা হিসেবে। তবে পরবর্তীকালে ক্যামেরার পিছনে থাকাকেই বেছে নিয়েছিলেন। তিনটি ছবিও পরিচালনা করেন। ‘প্যায়ার মে কভি কভি’, ‘শাদি কা লাড্ডু’র পর ২০০৬ সালে থ্রিলার ‘অ্যান্টনি কৌন হ্যায়?’ ছবিটি পরিচালনা করেছিলেন রাজ কৌশল। যে ছবিতে অভিনয় করেছিলেন আর্শাদ ওয়ার্সি এবং সঞ্জয় দত্ত। পরিচালনার পাশাপাশি প্রথম দুটি ছবির প্রযোজনাও করেছিলেন মন্দিরা বেদীর স্বামী।

১৯৯৯ সালে মন্দিরার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন রাজ। ২০১১ সালে প্রথম সন্তানের জন্ম দেন মন্দিরা। গত বছরই একটি শিশুকন্যা দত্তক নিয়েছিলেন তাঁরা। নাম রেখেছিলেন তারা বেদী কৌশল। কিন্তু ৪৯ বছর বয়সেই শেষ হল রাজের পথচলা। স্বামীকে হারিয়ে শোকস্তব্ধ মন্দিরা।

[আরও পড়ুন: সানি লিওনির মতো লাগছে আপনাকে! মেদহীন শরীরে বোল্ড লুকে চমকে দিলেন জয়া আহসান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement