BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৭  রবিবার ২৯ নভেম্বর ২০২০ 

Advertisement

আলিয়াকে ভুলে এই নায়িকাতেই মজেছে ‘জেন্টলম্যান’ সিদ্ধার্থের মন!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 6, 2017 12:55 pm|    Updated: November 3, 2020 8:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম ছবি থেকেই দু’জনের প্রেম নিয়ে কানাঘুষো। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর পর থেকে কেরিয়ারের পথ পৃথক হয়ে গেলেও ব্যক্তিগত সম্পর্ক বেশ ভালই ছিল সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাটের। কাজের বাইরেও বহুবার একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে বলিউডের ওই জুটিকে। কিন্তু ইদানীং নাকি সে সম্পর্কে চিড় ধরেছে। ‘জেন্টলম্যান’ সিদ্ধার্থের জীবনে অন্য নারীর প্রবেশ ঘটেছে। আর সে নারী আর কেউ নন তাঁরই সাম্প্রতিক সিনেমার  নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজ।

dc-Cover-c18il5ojcr0eq2ra5tur5sjtk0-20170521153508.Medi

[এ কোন সমাজ গড়ে তুলছি? গৌরী খুনে নেটদুনিয়ায় প্রশ্ন বিশিষ্টদের]

জ্যাকলিনের সঙ্গে নাকি দারুণ ভাব হয়েছে সিদ্ধার্থের। নিজের নায়কের সঙ্গে নাকি কোয়ালিটি সময় কাটাচ্ছেন জ্যাকলিন। দু’জনেই ফিটনেস ফ্রিক। তাই একসঙ্গে জিমে যাওয়াও শুরু করেছেন। আবার লাঞ্চ থেকে ডিনারও একসঙ্গে করার চেষ্টা করছেন। এমনেকী, আলিয়ার জন্য সিদ্ধার্থের বাড়ির সামনে যে গাড়ি রাখার জায়গা বরাদ্দ। সেখানে নাকি আজকাল জ্যাকলিনের গাড়ি থাকতেও দেখা যাচ্ছে। শোনা যাচ্ছে, প্রায়শই সিদ্ধার্থের বাড়ি থেকে ভোর তিনটের সময় বের হতে দেখা যাচ্ছে জ্যাকলিনকে। আর এই জন্য আলিয়ার সঙ্গে দূরত্ব বেড়েছে তাঁর ‘বিশেষ বন্ধু’র।

[প্রকাশ্যেই খুনসুটিতে মাতলেন অজয়-কাজল, সাক্ষী নেটিজেনরা]

যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন সিদ্ধার্থ মালহোত্রা। করণ জোহরের ‘স্টুডেন্ট’ এই জল্পনায় বেশ ক্ষুব্ধ। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান, কোনও মহিলা অভিনেত্রীর সঙ্গে একটু বেশি মেলামেশা করা মানেই তাঁর প্রেমে পড়ে যাওয়া নয়। বারবার এমন অভিযোগ শুনতে শুনতে তিনি ক্লান্ত। এমন গুজব থেকে রেহাই চেয়েছেন নায়ক। সেই সঙ্গে তাঁকে মন দিয়ে কাজ করতে দেওয়ার আরজিও জানিয়েছেন। তবে ইতিমধ্যেই আবার শোনা যাচ্ছে, সিদ্ধার্থকে নিয়ে নাকি আলিয়া-জ্যাকলিনের মাধ্যে ক্যাট ফাইট শুরু হয়ে গিয়েছে। সিদ্ধার্থের জন্যই নাকি সোশ্যাল মিডিয়ায় আলিয়াকে ‘আনফলো’ করেছেন জ্যাকি।

[কঙ্গনার বিরুদ্ধে আইনি নোটিসের হুমকি প্রাক্তন প্রেমিক আদিত্যর]

 

 

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement