৩ মাঘ  ১৪২৭  রবিবার ১৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

সিদ্ধার্থকেই পুরুষসঙ্গী হিসাবে একমাত্র পছন্দ আলিয়ার!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 14, 2016 3:59 pm|    Updated: November 3, 2020 8:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুব ধীরে ধীরে হলেও নিজেদের মনের কথা মুখে আনছেন আলিয়া ভাট এবং সিদ্ধার্থ মালহোত্রা। একটু একটু করে সবাইকে জানাচ্ছেন তাঁরা সম্পর্কটার কথা।
অনেক দিন ধরেই বলিউডে হইচই- সবার চোখের আড়ালে প্রেম করছেন আলিয়া আর সিদ্ধার্থ। জল্পনা বাড়ল যখন সিদ্ধার্থ বললেন, তিনি আগে কেরিয়ারে মন দিতে চান, তার পর বিয়ে নিয়ে ভাববেন। হঠাৎ কেন বিয়ের কথা? তার মানে কি পাত্রী পছন্দ করাই আছে সিদ্ধার্থর? তিনি কি আলিয়াই?
এর পর জল্পনারা পেল পাকাপোক্ত প্রমাণ। দেখা গেল, সিদ্ধার্থের সঙ্গে এক ফ্ল্যাটে থাকা শুরু করেছেন আলিয়া। তার ঠিক পরেই এক বিদেশি পত্রিকার
হয়ে অন্তরঙ্গ ফটোসেশনে ধরা দিলেন দুজনে।
আর এবার সেই সব পেরিয়ে এসে সাফ জানালেন আলিয়া, পুরুষসঙ্গী হিসেবে তাঁর একমাত্র সিদ্ধার্থকেই পছন্দ। তিনি সিদ্ধার্থেরই সন্তানের জন্ম দিতে চান। আচমকা কেন এরকম বক্তব্য নায়িকার?
সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়ার কাছে একটা প্রশ্ন রাখা হয়েছিল। জানতে চাওয়া হয়েছিল, পৃথিবীতে যদি রণবীর সিং, বরুণ ধাওয়ান, রণবীর কাপুর, শাহিদ কাপুর আর সিদ্ধার্থ মালহোত্রাই একমাত্র পুরুষ হিসাবে বেঁচে থাকেন আর নারীদের মধ্যে আলিয়া, তবে তিনি কার সন্তানের জন্ম দিয়ে সভ্যতার সূচনা করবেন?
আলিয়া জবাব দিতে একটুও দেরি করেননি। প্রশ্ন শেষ হওয়ার সঙ্গে সঙ্গে তাঁর ঠোঁটে উঠে আসে সিদ্ধার্থের নাম!
আশা করা যায়, এর পর আর তাঁদের সম্পর্ক নিয়ে কোনও জল্পনার প্রয়োজন হবে না!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement