BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মেয়ের জীবনসঙ্গী হিসেবে রণবীরকে কতটা পছন্দ, অকপট আলিয়ার মা

Published by: Sandipta Bhanja |    Posted: March 28, 2019 9:17 pm|    Updated: March 28, 2019 9:17 pm

Alia Bhatt's mom Soni Razdan praises Ranbir Kapoor.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সপ্তম স্বর্গে আলিয়া ভাট। ব্যক্তিগত জীবন এবং কেরিয়ার এই দুই দিকেই যে আলিয়া এখন চূড়ান্ত ভাল সময় কাটাচ্ছেন, তা বোধহয় অস্বীকার করার কোনও জায়গা নেই। কেন জানেন? পর পর দু’টি ছবি বক্সঅফিস কাঁপিয়ে দিয়েছে৷মুক্তির অপেক্ষায় সিনেপ্রেমীদের বহু প্রতীক্ষিত ছবি ‘কলঙ্ক’ এবং ‘ব্রহ্মাস্ত্র‘। এদিকে আবার রণবীরের সঙ্গে তাঁর সম্পর্ক গড়িয়েছে প্রায় অনেকদূর। ভাট এবং কাপুর পরিবার মেনে নিয়েছে রণবীর-আলিয়ার সম্পর্ক। খুশি থাকার কারণের অভাব নেই আপাতত আলিয়ার জীবনে। মেয়ের খুশিতে আনন্দিত মা সোনি রাজদানও। মেয়ের পছন্দই যে তাঁর পছন্দ সে ইঙ্গিত তিনি বহুবার দিয়েছেন।

[আরও পড়ুন: ভাগ্যতাড়িত ‘চৌকিদার’-কে অভিনয়ে ফেরালেন মিকা সিং]

সম্প্রতি, ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস-এ মেঘনা গুলজার পরিচালিত ‘রাজি’ ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন আলিয়া। শুধু তিনিই নন, পাশাপাশি বয়ফ্রেন্ড রণবীরও ‘সঞ্জু’ ছবির জন্য বাগিয়ে নিয়েছেন সেরা অভিনেতার পুরস্কার। মেয়ের সাফল্য প্রসঙ্গে কথা বলতে গিয়ে, মহেশ-পত্নী সোনি জানিয়েছেন আলিয়াকে নিয়ে তিনি বেশ গর্বিত।

আলিয়া-রণবীরের সম্পর্ক নিয়ে বলিপাড়ার অন্দরে কানাঘুষো যখন তুঙ্গে সেই জল্পনা-কল্পনাকে আরেকবার উসকে দিলেন এই জুটি। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস-এ গিয়ে সর্বসমক্ষে দু’জন দু’জনের প্রতি ভালবাসার কথা স্বীকার করে নিলেন আলিয়া-রণবীর। শুধু তাই নয়, সেই অ্যাওয়ার্ড শোয়ে তাঁদের উপস্থিতি রীতিমতো নজর কেড়েছে সবার। কাপুর পরিবারের সঙ্গে ইতিমধ্যেই বেশ একাত্ম হয়ে গিয়েছেন আলিয়া। এমনকী, কাপুরদের পারিবারিক হোয়াটসঅ্যাপ গ্রুপেও জায়গা করে নিয়েছেন ভাট-কন্যা। তা পাত্রীপক্ষের কতটা পছন্দ পাত্র রণবীরকে?- এই প্রশ্নের উদ্রেক হয়েছে অনেকের মনেই। সম্প্রতি, এ ব্যাপারে আলিয়ার মা সোনি রাজদানকে জিজ্ঞেস করলে, তিনি রণবীরের ভূয়সী প্রশংসা করেন। “রণবীর খুব ভাল ছেলে। কিন্তু আলিয়ার ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে আলোচনা করতে রাজি নই। আলিয়া আগে যাদের সঙ্গে ডেট করেছে বা ভবিষ্যতেও যদি কারও সঙ্গে ডেট করে, তা পুরোপুরি ওর সিদ্ধান্ত। ওর সিদ্ধান্ত ও-ই নেবে। মা হিসেবে সবসময়ে ওর পাশে ছিলাম, আছি, থাকব। ও ভাল থাকলেই আমরা ভাল থাকব,” এমনটাই জানান সোনি রাজদান।

[আরও পড়ুন: ভোটের প্রাক্কালে মোদির পর মায়াবতীর বায়োপিক! অভিনয়ে কে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে