১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে কেমন লাগবে রণবীরকে, ফাঁস করলেন পরিচালক

Published by: Sandipta Bhanja |    Posted: March 10, 2019 7:32 pm|    Updated: March 10, 2019 7:32 pm

Ayan Mukerji reveals Ranbir's look.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উস্কোখুস্কো লম্বা চুল, রূক্ষ চেহারা, দৃষ্টি স্থির অথচ দৃঢ়– ও রুমি। থুড়ি রণবীর কাপুর। অয়ন মুখোপাধ্যায়ের আসন্ন ছবির নায়ক রুমি। রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ লুক নাকি এমনটাই। সোশ্যাল সাইটে ছবি শেয়ার করে জানিয়েছেন খোদ পরিচালক অয়ন।

সম্প্রতি, শিবরাত্রি উপলক্ষে প্রয়াগরাজের কুম্ভমেলায় গিয়ে ছবির অফিশিয়াল লোগোর উদ্বোধন করেছেন রণবীর এবং আলিয়া। আর এবার সেই ছবির মূল চরিত্রের লুক-ই ফাঁস হল। তবে, ছবিতে রণবীরের চরিত্রের নাম রুমি নয়। এখানে তিনি শিবা। তবে, প্রথমটায় রণবীরের চরিত্রের নাম রুমিই ছিল। পরে পরিচালকের ভাবনা বলদেছে। রণবীরের লুক টেস্টের সময়কার একটা ছবি শেয়ার করে এমনটাই জানিয়েছেন অয়ন মুখোপাধ্যায়।

[নতুন ছবির ঘোষণা, এবার বাইকারের ভূমিকায় শাহিদ!]

“রুমি। প্রথমটায় ও রুমি ছিল। লম্বা চুলওয়ালা রুমি। প্রথমদিকের এক লুক টেস্টের সময়ের ছবি এটা। রুমি বলেছে, জাগতির সব বস্তু এবং তোমার মাঝখানের সেতুটা হল ভালবাসা… এবং এই অনুভূতির ওপর ভিত্তি করেই ছবির প্লটে রুমির চরিত্র গঠনের কাজ এগোচ্ছিল। তবে, পরবর্তীতে এল নতুন অনুপ্রেরণা, নতুন ভাবনা… ড্রাগন পরিণত হল ‘ব্রহ্মাস্ত্র’তে.. আমরা রণবীরের নতুন হেয়ারকাট করা করালাম। আর রুমি হয়ে গেল শিব।”– রণবীরের ছবির ক্যাপশনে এমনটাই লিখেছেন অয়ন মুখোপাধ্যায়।

[‘একটা তারিখ নয়, বছরের প্রত্যেকটা দিন উপভোগ করুন’, বার্তা চূর্ণীর]

‘ব্রহ্মাস্ত্র’-এ রণবীরের চরিত্রের নাম শিবা। ছবিতে রণবীরের বিপরীতে রয়েছেন আলিয়া ভাট। এই প্রথম রণবীর-আলিয়ার অনস্ক্রিন রোমান্স উপভোগ করতে পারবেন দর্শকরা। ‘ব্রহ্মাস্ত্র’ আসছে চলতি বছরের বড়দিনে। এছাড়াও, ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগার্জুন। দেখুন রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’  লুকস। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে