BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

অমর নেই, বড়পর্দায় ফিরছে অ্যান্টনি-আকবর জুটি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 7, 2017 9:18 am|    Updated: January 11, 2021 5:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমা কমে গেলেও তাঁর টুইটের বহর বেশ ভালই বেড়েছে। নেট দুনিয়ায় বেগতিক দেখলে কাউকে ছাড়েন না তিনি। কাছের হোক বা দূরের, বেশিরভাগ মানুষই চিন্তায় থাকেন। এই বুঝি বেফাঁস কিছু একটা বলে বসলেন তিনি। ফাঁস করার এই ধারা অব্যাহত রেখেছেন ঋষি কাপুর। তবে এবার তিনি ফাঁস করেছেন এমন খবর। যাতে শুধু ঋষি নন, খুশি হবেন শাহেনশা অমিতাভ বচ্চনের অনুরাগীরাও। কারণ বহু বছর পর একসঙ্গে কাজ করতে চলেছেন বলিউডের আকবর ও অ্যান্টনি।

[এখনও জঙ্গলরাজই চলে বিহারে, লালু-নীতিশকে কটাক্ষ রামবিলাসের]

সম্প্রতি টুইট করে ঋষি জানিয়েছেন বর্ষীয়ান সহকর্মীর সঙ্গে কাজ করাটা তাঁর কাছে কতটা আনন্দের। ছবির নাম অবশ্য টুইটারে জানাননি অভিনেতা। তবে এটুকু জানিয়েছেন ইতিমধ্যেই ছবির চিত্রনাট্য পড়তে শুরু করে দিয়েছেন। আর শাহেনশার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন তিনি। বাকি তথ্য জানার জন্য নিজের টুইটার প্রোফাইলের দিকে নজর রাখার পরামর্শ দিয়েছেন ঋষি।

আপাতত রামগোপাল বর্মার ‘সরকার থ্রি’-র প্রচারে ব্যস্ত বিগ বি। শোনা যাচ্ছে, তারপরই নাকি নিজের ‘অজুবা’ কোস্টারের সঙ্গে শুটিং শুরু করতে পারেন তিনি। যদি তা হয় তাহলে প্রায় আড়াই দশক বাদে একসঙ্গে কাজ করবেন দুই অভিনেতা।

[বক্স অফিসে ইতিহাস, ১০ দিনে ১০০০ কোটির ক্লাবে ‘বাহুবলী ২’]

এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী। বাবা ও ছেলের সম্পর্কের কাহিনি ক্যামেরায় ফুটিয়ে তুলবেন অমিতাভ-ঋষি। স্যাটায়ার কমেডি হিসেবে তুলে ধরা হবে সেই গল্প। ছবির নাম দেওয়া হয়েছে ‘১০২ নট আউট’।  পরিচালক উমেশ শুক্লা। তিনিই ছিলেন অভিষেক বচ্চনের ‘অল ইজ ওয়েল’ ছবির পরিচালক। সে ছবি অবশ্য বক্সঅফিসের দৌড়ে পিছনের সারিতেই রয়ে গিয়েছে। তবে পোড়া খাওয়া অভিনেতাদের নিয়ে বেশ আশাবাদী পরিচালক।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement