BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বড়পর্দায় জুটি বাঁধছেন শেহনশা-কুইন, কোন চরিত্রে দেখা যাবে তাঁদের?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 9, 2018 11:58 am|    Updated: January 11, 2021 5:25 pm

Amitabh Bachchan, Kangana Ranaut to act together in R Balki venture

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের অভিনয় দক্ষতা দিয়ে হিন্দি ছবির জগতে পাকাপোক্ত জায়গা করে ফেলেছেন। হাতে তুলেছেন তিন-তিনটি জাতীয় পুরস্কারও। নায়িকা প্রধান ছবিতেই এখন বেশি দেখা যায় তাঁকে। বিভিন্ন ধরনের চরিত্র নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে চলেছেন তিনি। এবার তাঁর ‘মণিকর্ণিকা’ মুক্তির অপেক্ষায় অনুগামীরা। এতক্ষণে নিশ্চয়ই বুঝতে পেরেছেন কার কথা হচ্ছে। হ্যাঁ, কঙ্গনা রানাউত ফের নতুন চরিত্রে ধরা দিতে চলেছেন। তবে তাঁর কাছে এই নয়া ভেঞ্চার অত্যন্ত স্পেশাল। কারণ এবার তিনি জুটি বাঁধতে চলেছেন বিগ বি-র সঙ্গে।

[সিকিমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর রহমানই, ঘোষণা মুখ্যমন্ত্রী চামলিংয়ের]

পরিচালক আর বালকির পরবর্তী প্রোজেক্টে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছেন কঙ্গনা। এর আগে শুধু বিজ্ঞাপনেই তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। এবার বড়পর্দায় দুই তারকার অভিনয় দেখা যাবে একসঙ্গে। তবে পরিচালক সরাসরি এখনও কিছু জানাননি। সূত্র মারফত শোনা যাচ্ছে, ছবিতে একজন প্রতিবন্ধী মহিলার চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। এক ভয়াবহ দুর্ঘটনা যাঁর জীবন পালটে দিয়েছিল। তাঁর ঘুরে দাঁড়ানোর কাহিনিই ফুটে উঠবে এই ছবিতে। আর কঙ্গনাকে জীবনের মূলস্রোতে ফিরিয়ে আনার কাজটিই করবেন তাঁর মেন্টর অমিতাভ। এই চরিত্রকে বাস্তত রূপ দিতে নাকি প্রায় মাস দুয়েক প্রশিক্ষণ নিতে হবে কঙ্গনাকে।

ভারতের প্রথম মহিলা প্রতিবন্ধী হিসেবে এভারেস্টজয়ী অরুণিমা সিনহার বায়োপিকে কাজ করার কথা কঙ্গনার। কিন্তু সেই শুটিং এখনও শুরু হয়নি। কবে হবে তারও ঠিক নেই। সেই কারণেই আর বালকির প্রস্তাব লুফে নেন কঙ্গনা। তাছাড়া বালকি ও বিগ বি জুটি তো আগে থেকেই সুপারহিট। ‘পা’-এর দুর্দান্ত সাফল্যের পর তাঁদের থেকে দর্শকদের প্রত্যাশাও বেড়ে গিয়েছে। তবে এই প্রোজেক্টের নাম-ধাম ও শুটিং এখনও শুরু হয়নি। যা খবর, তাঁর পরিচালিত ও অক্ষয় কুমার অভিনীত ‘প্যাডম্যান‘ মুক্তি পাওয়ার পরই পরের কাজ শুরু হবে। আগামী সপ্তাহেই দুই অভিনেতার সঙ্গে লিখিত চুক্তি হয়ে যাবে। আর এ মাসেই ছবির নাম ঘোষণা করার কথা পরিচালকের। আপাতত ‘ঠাগস অফ হিন্দোস্তান’ ও ‘১০২’ নটআউট নিয়ে ব্যস্ত বচ্চন। দুই তারকার সুবিধা মতোই শুটিংয়ের দিনক্ষণ ফেলা হবে।

[‘পদ্মাবত’-এর সঙ্গে ‘প্যাডম্যান’-এর লড়াই, টুইটারে রসিকতা অমিতাভের]

ব্ল্যাক ছবিতে রানি-অমিতাভ জুটির অভিনয় দর্শকদের চোখে আজও ভাসে। এবার কিংবদন্তি অমিতাভ ও কঙ্গনার অসাধারণ অভিনয় দেখতে মুখিয়ে রয়েছেন সিনেপ্রেমীরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে