BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রজনীকে সরিয়ে বচ্চন এবার ‘কাবালি’!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 26, 2016 2:02 pm|    Updated: July 26, 2016 2:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণ ভারতে তো বটেই! পাশাপাশি, সারা বিশ্বেও ‘কাবালি’র বক্স অফিস কালেকশন নেহাত মন্দ নয়!
শুধু এই হিসেবের তালিকা থেকে বাদ দিতে হচ্ছে হিন্দিভাষী ভারতকে। পরিসংখ্যান বলছে, হিন্দিতে ডাব হওয়া ‘কাবালি’ না কি খুব একটা সুবিধের ব্যবসা দিতে পারছে না!
সেই জায়গা থেকেই এবার অমিতাভ বচ্চন এসে দাঁড়িয়েছেন রজনীকান্তের পাশে। জানিয়েছেন, হিন্দিতে নতুন করে তৈরি করা হবে ‘কাবালি’। আর সেই হিন্দি রিমেকে ‘কাবালি’র ভূমিকায় দেখা দেবেন তিনি!
আসলে, ‘কাবালি’ যে হিন্দি ছবির দর্শকদের কাছে খুব একটা সমাদৃত হতে পারেনি, তার কারণটা নেহাতই সাংস্কৃতিক। ‘কাবালি’ মালয়েশিয়াবাসী দক্ষিণ ভারতীয় সংস্কৃতিকে তুলে ধরেছে ছবির পর্দায়। যার সঙ্গে উত্তর ভারতীয় দর্শক একেবারেই পরিচিত নন। ফলে, তাঁরা ছবির মজাটা নিতে ব্যর্থ হয়েছেন। সেই জন্যই হিন্দিতে নতুন করে ছবিটা বানাবার কথা ভাবা হয়েছে।
আর হিন্দিতে যদি হয়, তবে বিগ বি ছাড়া আর কাকেই বা মানাবে চরিত্রটার সঙ্গে! বিগ বি ছাড়া আর কে-ই বা পাল্লা দিতে পারবেন রজনীকান্তের স্টারডমের সঙ্গে!
মজার ব্যাপার, এর আগে অমিতাভ বচ্চনের অনেক হিন্দি ছবিই নতুন করে তৈরি হয়েছে দক্ষিণ ভারতীয় ভাষায়। ‘দিওয়ার’ থেকে ‘থি’, ‘ডন’ থেকে ‘বিল্লা’, ‘নমক হালাল’ থেকে ‘ভেলাইকরণ’! আর সবকটাতেই বিগ বি-অভিনীত চরিত্রগুলোয় দেখা গিয়েছিল রজনীকান্তকে। এবার যদি রজনীকান্তের চরিত্রে অভিনয় করেন বিগ বি, নিঃসন্দেহে ইতিহাসের চাকা ঘুরবে।
তবে, ‘কাবালি’ অনুসরণে যে হিন্দি ছবি তৈরি হবে, তার পরিচালকের ভূমিকায় কে থাকবেন, এ বিষয়ে কিছু জানাননি বিগ বি। জানাননি, নায়িকাই বা কে হবেন!
শুধু এটুকু পাকা খবর দিয়েছেন যে ছবিটা তৈরি হচ্ছেই! আপাতত তাই বরং অপেক্ষাই চলুক!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement