১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রণবীরের সঙ্গে ‘বদলা’ নিতে ব়্যাপ গাইলেন বিগ বি!

Published by: Sandipta Bhanja |    Posted: March 7, 2019 5:01 pm|    Updated: March 7, 2019 5:01 pm

Amitabh, Ranveer rap on Badla song

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গাল্লি বয়’তে রণবীর সিংয়ের ব়্যাপ দেখে কেমন লেগেছে? না, অহেতুক এই প্রশ্ন করা। বলিউড অভিনেতাদের গান তো শুনেছেন, কিন্তু ব়্যাপ? ‘গাল্লি বয়’ ছবিতে রণবীরের দেশি ব়্যাপ পারফরম্যান্সে মেতে উঠলে, এবার তাহলে অমিতাভ বচ্চনের ‘সোয়্যাগ’ দেখুন ‘বদলা’য়। বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে আগাগোড়াই তিনি ‘ডোন্ট কেয়ার’ গোছের অ্যাটিটিউড নিয়ে ঘোরেন। তবে, এই বয়সেও যে ময়দানে কিস্তিমাত করা যায়, তার কৌশল বোধহয় অমিতাভ বচ্চনের কাছ থেকেই শেখা যায়। সম্প্রতি, বিগ বি সুজয় ঘোষ পরিচালিত ‘বদলা’ ছবিতে গান গেয়েছেন। থ্রিলার ঘরানার এই ছবির ‘অওকাত’ গানটিতে ব়্যাপ করেছেন।

[বিয়ের মরশুমে অভিনব ওয়েব সিরিজ নিয়ে হাজির দুই মহিলা পরিচালক]

সম্প্রতি, প্রকাশ পেয়েছে গানের ভিডিও। আর এই ভিডিওতেই অমিতাভকে দেখা যাবে ব়্যাপ করতে। গান লিখেছেন সিদ্ধান্ত কৌশল। কম্পোজ করেছেন ক্লিন্টন সেরেজো। এই প্রথম যে তিনি নিজের ছবিতে গান গাইলেন, এমনটা নয়। এর আগেও, সুজয় ঘোষের ‘কাহানি’তে “একলা চলো রে” গানটি শোনা গিয়েছিল তাঁর কণ্ঠে।

[গায়ে আগুন লাগিয়ে মঞ্চে অক্ষয়, জোর ধমক স্ত্রী টুইঙ্কলের!]

ছবিতে অমিতাভ একজন আইনজীবীর ভূমিকায় থাকছেন। আর তাপসীকে দেখা যাবে তাঁর ক্লায়েন্টের চরিত্রে। বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে তাপসী জীবনে ক্লান্ত। একদিন এক বন্ধ ঘর থেকে হঠাৎ বয়ফ্রেন্ডের মৃতদেহের সঙ্গে তাঁকে পাওয়া যায়। রক্তাক্ত ঘরের মেঝে। চারদিকে ছড়ানো টাকা… তাহলে খুনি কী তাপসী-ই? এই রহস্যন্মোচন ঘটবে ৮ মার্চ। ২০১৬-র স্প্যানিশ ছবি ‘দ্য ইনভিজিবল গেস্ট’ থেকেই অনুপ্রাণিত হয়ে এই ছবি তৈরি করেছেন সুজয়। এই নিয়ে চতুর্থবারের জন্য অমিতাভের সঙ্গে জুটি বাঁধলেন পরিচালক সুজয়। এর আগে ‘আলাদিন’ (২০০৯), ‘কাহানি’ (২০১২) এবং ‘তিন’ (২০১৬)-এ একসঙ্গে কাজ করেছেন অমিতাভ-সুজয়।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে