২১ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ৬ আগস্ট ২০২০ 

Advertisement

অসুস্থ অনিল কাপুর, চিকিৎসার জন্য যাচ্ছেন বিদেশ

Published by: Bishakha Pal |    Posted: January 28, 2019 6:21 pm|    Updated: January 28, 2019 6:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখে তাঁকে বোঝা যায় না। কিন্তু কালে কালে বয়স তো অনেক হল। এখন তাঁর ৬২ বছর চলছে। বয়স অনুযায়ী সেভাবে কোনও রোগই তাঁর শরীরে বাসা বাঁধেনি। কিন্তু তাই বলে তিনি একশো শতাংশ ফিট, তাও নয়। সম্প্রতি কাঁধে ব্যথা তাঁকে খুব ভোগাচ্ছে। আর সেই কারণেই তিনি পাড়ি দিতে চলেছেন জার্মানি।  

গত কয়েক সপ্তাহ ধরে কাঁধে অসহ্য যন্ত্রণা ছিল অনিল কাপুরের। এখানে ডাক্তার দেখিয়ে তাঁর নাকি তেমন কোনও লাভ হয়নি। তাই চিকিৎসা করাতে তিনি জার্মানি যাচ্ছেন। তবে এখনই নয়। ২২ ফেব্রুয়ারি তাঁর ছবি ‘টোটাল ধামাল’ মুক্তি পাবে। তারপর তিনি জার্মানি যাবেন। অভিনেতার ঘনিষ্ঠ মহল থেকে জানা গিয়েছে, ছবিতে স্টান্ট করতে গিয়েই তাঁর আঘাত লাগে। তা থেকেই শুরু হয় যন্ত্রণা। ডান কাঁধে মাঝেমধ্যেই ব্যথা হয় অনিল কাপুরের। তাই এপ্রিল মাসে তিনি ডাক্তার মুল্লারের থেকে অ্যাপয়েনমেন্ট নিয়েছেন। সব ব্যবস্থা একেবারে পাকা। এখন শুধু রওনা দেওয়ার অপেক্ষা।

শাহরুখের জায়গায় ভিকি! কোন ছবিতে সই করবেন অভিনেতা? ]

ফেব্রুয়ারি মাসে মুক্তি পাবে অনিল কাপুরের দু’টি ছবি। ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লগা’ ও ‘টোটাল ধামাল’। প্রথম ছবিটি বাবা ও মেয়ের সম্পর্কের টানাপোড়েন নিয়ে। তবে এর পাশাপাশি রয়েছে আরও এক সম্পর্কের সুতো। সেটি সমকামী প্রেম। এই ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে অনিল কাপুর ও সোনম কাপুরকে। রিয়েল লাইফের বাবা ও মেয়ে রিল লাইফেও বাবা ও মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন। অনিল ও সোনম ছাড়াও ছবিতে অভিনয় করেছেন জুহি চাওলা, রাজকুমার রাও ও রেজিনা কাসেন্দ্রা। এই ছবির পর, ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘টোটাল ধামাল’। এটি পুরোদস্তুর কমেডি ছবি। ‘ধামাল’ ছবির তৃতীয় সিক্যুয়েল এটি। এই ছবিতে বহু বছর পর দেখা যাবে অনিল-মাধুরী জুটিকে। শেষ তাঁদের ২০০১ সালে ‘লজ্জা’ ছবিতে দেখা গিয়েছিল। তবে সেখানে স্ক্রিন শেয়ার করেননি তাঁরা। এছাড়া এই ছবিতে অভিনয় করেছেন অজয় দেবগণ, রীতেশ দেশমুখ, আরশাদ ওয়ার্সি, জাভেদ জাফরি-সহ অনেকে।

হাউ ইজ দ্য জোশ! প্রেক্ষাগৃহে ‘উরি’ দেখার পর স্লোগান প্রতিরক্ষামন্ত্রীর ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement