BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

লিপ সার্জারি নিয়ে অনুষ্কার অকপট স্বীকারোক্তি!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 19, 2016 1:30 pm|    Updated: May 19, 2016 1:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম দিকের অনুষ্কা শর্মাকে মনে আছে? ‘রব নে বনা দি জোড়ি’-তে যখন প্রথম দেখা দিলেন মেয়ে, সেই সময়ে?
সেই অনুষ্কা আর এখনকার অনুষ্কার মধ্যে কিন্তু আকাশ-পাতাল তফাত। বিশেষ করে, ঠোঁটে।
সেই সময়ের অনুষ্কাও ছিপছিপে, চোখধাঁধানো এক নায়িকা। কিন্তু, তাঁর ঠোঁটদুটি ছিল বেশ পুরু। এখন যে ধনুকের মতো ছিলাটান ঠোঁট দেখা যায় নায়িকার, আগে কিন্তু তেমনটা ছিল না।
মানেটা পরিষ্কার, কসমেটিক সার্জারি করে ঠোঁটে মনের মতো আকার নিয়ে এসেছেন অনুষ্কা।
এত দিন পর্যন্ত সেই গোপন রহস্য নিয়ে ঠোঁটদুটি খুলে বিশেষ কিছুই বলেননি নায়িকা। তবে সম্প্রতি, বোমা ফাটালেন। জানালেন, কার জন্য লিপ সার্জারি করাতে বাধ্য হয়েছিলেন তিনি।
কে হতে পারেন তিনি ভাবছেন তো? সন্দেহটা কি সবার আগে যাচ্ছে বিরাট কোহলির দিকেই?

প্রথম দিকের অনুষ্কা

উঁহু। জানলে অবাক হবেন, অনুষ্কার এই ঠোঁট-বদলের নেপথ্যে যিনি রয়েছেন, তাঁর সঙ্গে আজ পর্যন্ত কোনও নারীকে জড়িয়ে কোনও গুজবই শোনা যায়নি। বরং, সন্দেহ করা হয়, বলিউডের প্রথম সারির এক নায়কের সঙ্গে প্রেমের সম্পর্ক আছে তাঁর।
করণ জোহর ছাড়া আর কে-ই বা হতে পারেন তিনি! ঠোঁট-বদলের রহস্যভেদ করতে গিয়ে অনুষ্কা সরাসরি তাঁরই নাম নিয়েছেন। বলেছেন, করণ জোহরের প্রযোজনায় বম্বে ভেলভেট ছবিটা করতে গিয়েই তিনি লিপ সার্জারি করাতে বাধ্য হন। তাঁর চরিত্রের সঙ্গে পুরু ঠোঁটদুটি না কি একেবারেই বেমানান ছিল।
তার পরেই অবশ্য আরও একটা কথা কবুল করেছেন নায়িকা। বলেছেন, ”আমি একবারের জন্যও অস্বীকার করব না যে আমারও লিপ সার্জারি করানোর ইচ্ছে ছিল। দেখুন, আমিও তো একজন মানুষ। আর কোনও মানুষই পারফেক্ট হয় না। তাই এই লিপ সার্জারি!”
শাবাস অনুষ্কা! রূপবদল নিয়ে এমন করে সত্যি কথা তাঁর মতো কোনও নায়িকা বলতে পারেন কি?

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement