১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হাজির ‘ড্যাডি’র ট্রেলার, তাক লাগাল অর্জুন রামপালের নয়া অবতার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 14, 2017 11:06 am|    Updated: June 14, 2017 11:06 am

Arjun Rampal portrays feared gangstar Arun Gawli in his next 'Daddy'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অরুণ গুলাব গাওলি। সাতের দশকের শেষদিকে বোম্বাইবাসীদের শিড়দাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত বইয়ে দেওয়ার জন্য নামটাই যথেষ্ট ছিল। তখন বম্বের পরেল, চিঞ্চপোকলি এলাকায় একের পর এক কাপড়ের মিল বন্ধ হয়ে যাচ্ছে। শ্রমিক খেপানো আন্দোলনের জেরে সব কারখানাতেই লক-আউট। হাজার হাজার মিল মজদুর কর্মহারা। মজদুর মহল্লাগুলোতে তখন না খেতে পেয়ে মরছে শয়ে শয়ে মানুষ। ছড়াচ্ছে মহামারি। ছোট-বড় সবাইকে গ্রাস করছে নিষিদ্ধ মাদকের নেশা। বেকারত্বের জ্বালায় মজদুরদের কর্মঠ হাত তুলে নিচ্ছে অপরাধের হাতিয়ার। এমনই এক মহল্লা ছিল ডোগরি চাল। তখন এমনই এক মজদুর পরিবারের ছেলে পা রেখেছিল অপরাধ জগতে। তার নামই হল অরুণ গুলাব গাওলি। শ্রমিক পরিবারের সেই ছেলেই একসময় হয়ে ওঠে বাণিজ্যনগরীর ত্রাস। আঁতুরঘর ডোগরি চালকে নিজের কেল্লা বানিয়ে শুরু হল ‘ড্যাডি’ অরুণ গাওলির ক্রাইম জার্নি। এবার সেই অরুণ গাওলি হয়েই বড় পর্দায় আসছেন অর্জুন রামপাল। অনেক দিন আগেই ছবির টিজার মুক্তি পেয়েছিল। তখন থেকেই উত্তেজনার পারদ চড়িয়েছিল ‘ড্যাডি’। মঙ্গলবার রাতেই নিজের ফেসবুক পেজে ছবির ট্রেলার ভিডিও পোস্ট করেন অর্জুন। অসীম আলুওয়ালিয়া পরিচালিত এই ছবির প্রযোজকও অর্জুন। ছবিতে তিনি ছাড়া রয়েছেন ঐশ্বর্য রাজেশ, রাজেশ শ্রীঙ্গারপুরে প্রমুখ। চলন-বলন সবেতেই হুবহু গ্যাংস্টারের মতোই লাগছে অর্জুন রামপালকে।

daddy2_web

যে রমা নায়েক ও বাবু রশিমের হাত ধরে খুন-রাহাজানিতে হাতেখড়ি হয়েছিল অরুণের, সেই দুই গডফাদারের মৃত্যুর পর একদা বম্বের ত্রাস ‘বাইকুল্লা কোম্পানি’ গ্যাংয়ের সর্বেসর্বা হয়ে ওঠে অরুণ গাওলি। তারপর আটের দশকে বম্বেতে বাড়তে থাকে দাউদ ইব্রাহিমের আধিপত্য। তখন একের পর এক গ্যাংস্টাররা হয় দাউদের একাধিপত্য মেনে নেয়, নয়তো খুন হয়ে যায়। কিন্তু একমাত্র দাউদের বশ মানেনি অরুণ। ডোগরি ছেড়ে পালায়নি সে। তারপর দাউদ টেক্কা দিয়েই সমান্তরালভাবে অধুনা মুম্বইয়ে রাজ করেছে অরুণ। ডোগরিকে নিজের সর্বস্ব দিয়ে আগলে রেখেছিল বলে তাকে স্থানীয়রা ড্যাডি বলে সম্বোধন করত।

daddy1_web

তারপর ধীরে ধীরে অপরাধ জগত ছেড়ে রাজনীতির ময়দানে পা রাখে অরুণ। তৈরি করে নিজের দল অখিল ভারতীয় সেনা। তারপর ভোটে দাঁড়ানো, বিধায়ক হওয়া সবই হয় এক এক করে। কিন্তু কোনওদিন ডোগরি ছেড়ে যায়নি অরুণ।

daddy_web

মুম্বইয়ের এমন একজন ব্যক্তিত্বকে নিয়ে ছবি বানাতে গিয়ে কম কাঠখড় পোড়াতে হয়নি অর্জুনকে। প্রথমে এই ছবি নিয়ে আপত্তি দেখায় রিয়েল লাইফের ড্যাডি। কিন্তু শেষমেশ রাজি হয় সে। যাঁরা অরুণের জীবন সম্পর্কে ওয়াকিবহাল তাঁদের জন্য তো বটেই, এমনকী যাঁরা জানেন না তাঁদের জন্যও ছবিতে রয়েছে বেশ কিছু চমক। ছবির পরতে পরতে থ্রিল, অ্যাকশন, অ্যাডভেঞ্চার। সবরকম মশলাই রয়েছে ছবিতে। ট্রেলারেই উত্তেজনার পারদ চড়িয়েছে ড্যাডি। যা ছবি চাক্ষুষ করার চাহিদা আরও বাড়িয়ে দেবে নিঃসন্দেহে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে