BREAKING NEWS

৬ আষাঢ়  ১৪২৮  সোমবার ২১ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

দেবের হাত ধরে বছর কুড়ি পর বড় পর্দায় শাশ্বত-অর্পিতা

Published by: Sandipta Bhanja |    Posted: March 14, 2019 8:10 pm|    Updated: March 14, 2019 9:38 pm

Arpita and Saswata to reunite again

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় দু’দশক আগে প্রভাত রায়ের ‘তুমি এলে তাই’ ছবিতে অর্পিতা চট্টোপাধ্যায় এবং শাশ্বত চট্টোপাধ্যায়কে দেখা গিয়েছিল একসঙ্গে। সালটা ১৯৯৯। সেটা ছিল অর্পিতার ডেবিউ ছবি। তার কুড়ি বছর পর শাশ্বতর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অর্পিতা। তা কোন ছবিতে দেখা যাবে তাঁদের, জানেন? সদ্য সে ছবির ফার্স্টলুক মুক্তি পেয়েছে। ছবির নাম ‘হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী’। এই ছবিতে রাজা হবুচন্দ্রর চরিত্রে থাকছেন শাশ্বত চট্টোপাধ্যায়। আর শাশ্বতর বিপরীতে রানি কুসুমকলির চরিত্রে দেখা যাবে অর্পিতাকে।

[এবার মহিলা পুলিশ অফিসারের গল্প নিয়ে আসছেন রোহিত]

ছবির ক্ষেত্রে সচরাচর সেরকম চরিত্র না হলে, অর্পিতা যে সেদিকে পা বাড়ান না, তা মোটমাট টলিপাড়ার সবারই জানা। ছবি এবং চরিত্র এই দুই ক্ষেত্রেই তিনি বেশ চুজি কিনা! তা হঠাৎ ‘হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী’র ক্ষেত্রে কী দেখে তিনি এগোলেন? সেই প্রশ্নের উত্তর খোলসা করেছেন অভিনেত্রী নিজেই। ছবির চিত্রনাট্যই নাকি এক্ষেত্রে অর্পিতার রাজি হওয়ার মূল কারণ।

ছবির চিত্রনাট্য পড়ে প্রথমেই অভিনেত্রীর সত্যজিৎ রায়ের ‘হীরক রাজার দেশে’র কথা মাথায় এসেছিল, এমনটাই জানিয়েছেন তিনি। কিন্তু কেন? আসলে, ‘হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী’ও অনেকটা সত্যজিৎ রায়ের সেই ক্লাসিক পলিটিক্যাল স্যাটায়ার ছবির মতোই। তবে এখানে পলিটিক্যাল স্যাটায়ারকে উপস্থাপন করা হবে পুরোপুরি হাস্যরসের মোড়কে। ছবির বেশিরভাগ সংলাপে রয়েছে ছন্দ। ঠিক যেরকমটা ছিল ‘হীরক রাজার দেশে’ ছবিটিতে। আজকাল এই ধরনের ছবি তৈরি হয় না। তাই এ ছবির কনসেপ্ট যে অর্পিতার বেশ মনে ধরেছে, তা বলাই বাহুল্য।

পাশাপাশি এই ছবিতে রয়েছেন খরাজ মুখোপাধ্যায় এবং শাশ্বত চট্টোপাধ্যায়ের মতো তুখোড় অভিনেতারাও। আর তার জন্য যারপরনাই অভিনেত্রী অর্পিতা বেশ এক্সাইটেড তাঁর নতুন প্রজেক্ট নিয়ে। খরাজ এবং শাশ্বতর সঙ্গে কাজ করার জন্য তিনি যে মুখিয়ে রয়েছেন এবং বেশ আশাবাদী এই ছবি নিয়ে, এমন সুরও শোনা গিয়েছে তাঁর গলায়।

[এবার বড়পর্দায় মাদার টেরিজার বায়োপিক]

শাশ্বত, খরাজ এবং অর্পিতা ছাড়াও অন্যতম মূল চরিত্রে দেখা যাবে শুভাশীস মুখোপাধ্যায়কে। প্রযোজনায় রয়েছেন দেব। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার-এর ব্যানারে সদ্য মুক্তি পেয়েছে ছবির ফার্স্টলুক। সম্প্রতি, ছবির শুটিং শুরু হয়েছে মেদিনীপুরে। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের বড়দিনেই মুক্তি পেতে পারে ‘হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement