Advertisement
Advertisement

এবার নয়া রেকর্ড গড়ল ‘বাহুবলী’

৫০ দিনেও ১০৫০ স্ক্রিনে রাজ করছে 'বাহুবলী'।

'Baahubali 2' scripts history, dominates 1,000 Screens after 50 days of release
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:June 16, 2017 11:50 am
  • Updated:August 17, 2021 5:01 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড গড়ে চলেছে ‘বাহুবলী দ্য-কনক্ল্যুশন’। কখনও সর্বাধিক স্ক্রিনের সংখ্যা তো কখনও ছবির বক্স অফিস কালেকশন সবেতেই ভারতীয় ছবিকে এক নতুন পথ দেখিয়েছে এই ছবি। প্রথম ভারতীয় ছবি হিসাবে এই ছবি ব্যবসা করেছে ১০০০ কোটি টাকা। দেখতে দেখেতে থিয়েটারে ৫০ দিন কাটিয়ে ফেলল এই ছবি। তবে সে কিছু নতুন কথা নয়। এর আগেও অনেক ছবি পার করেছে পঞ্চাশ দিন। কিন্তু আশ্চর্যের বিষয় ৫০ দিন চলে গেলেও বাহুবলী নিয়ে উন্মাদনা এখনও একই আছে দর্শকদের মনে। এখনও দেশের ১০৫০ টি স্ক্রিনে রমরমিয়ে চলছে এই ছবি। নতুন ছবি থেকে কোন কিছুই এখনও অবধি মাত দিতে পারেনি এই ছবির জনপ্রিয়তাকে।

 

Advertisement

[ভদোদরা পদপিষ্ট কাণ্ডে রিপোর্ট পেশ, বড়সড় বিপাকে শাহরুখ]

 

পঞ্চাশ দিনের এই সাফল্যে আপ্লুত ছবির পরিচালক এস এস রাজামৌলি সহ ছবির গোটা টিম। দর্শকদের এতো ভালবাসার জোড়েই ‘বাহুবলী দ্য কনক্লুসন’ হয়ে উঠেছে ভারতীয় ছবির প্রথম ব্লকবাস্টার, অচিরেই এই ছবি হয়ে উঠেছে ভারতীয় ছবির এক মাইলস্টোন,এমনটাই মনে করেন পরিচালক। ছবির এই সাফল্য সেলিব্রেট করতে এক নতুন পোস্টার প্রকাশ করা হয়েছে। তৈরি করা হয়েছে নতুন ট্রেলার। শুক্রবার সকাল থেকেই সোশ্যাল সাইটে এক নম্বর ট্রেন্ডিং “#50DaysForLegendaryBaahubali2” । ইতিমধ্যেই প্রথম ভারতীয় ছবি হিসাবে শুধুমাত্র ভারতে ৫০০ কোটি টাকা ও বিশ্বজুড়ে ১০০০ কোটির বেশি ব্যবসা করে নয়া কীর্তি গড়েছে ‘বাহুবলী ২’। এরপর মুক্তি পেতে চলেছে চিনে। যেখানে আমির খানের ‘দঙ্গল’ গড়েছে অনন্য কীর্তি, এখন দেখার চিনে গিয়ে আবার কোন নতুন রেকর্ড গড়ে ‘বাহুবলী’।

[সবাইকে হারিয়ে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার শীর্ষে প্রিয়াঙ্কা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ