BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

শিরদাঁড়া দিয়ে হিমেল স্রোত নামাতে আসছে ‘6’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 17, 2018 2:04 pm|    Updated: January 17, 2018 2:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটি সুসজ্জিত ঘরের মধ্যে একটি সুন্দরী মেয়ের গলার নলি কেটে খুন হওয়ার দৃশ্য দেখে আপনিও চমকে উঠতে পারেন। কিন্ত কেন এক অজানা হাত খুন করল ওই নারীকে জানতে হলে আপনাকে আজই আপনার ফোনে ডাউনলোড করতে হবে হইচই অ্যাপ। কারণ টলিউডের ইতিহাসে এই প্রথমবার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের তৈরি হইচই অ্যাপে আপনি দেখতে পাবেন বাংলার প্রথম সাইকোলজিক্যাল থ্রিলারের ওয়েব সিরিজ, যার নাম দেওয়া হয়েছে ‘6’।

[গানের ঝুলি নিয়ে ফের হাজির হচ্ছে পটল কুমার, কীভাবে জানেন?]

এক লেখকের জীবনকে কেন্দ্র করে আবর্তিত হবে গল্পের ঘটনা এবং ফার্স্ট লুকে যে মেয়েটিকে খুন হতে দেখা যায় তিনিই হলেন ওই লেখকের স্ত্রী। কীভাবে স্ত্রীর মৃত্যুকে কেন্দ্র করে বদলে যাবে ওই লেখকের জীবন এবং কীভাবে সে খুঁজে পাবে তাঁর স্ত্রীর খুনিকে। সেটাই এই সাইকোলজিক্যাল থ্রিলারের বিষয়বস্তু। এই গল্পের নায়ক অর্থাৎ লেখকের ভূমিকায় অভিনয় করবেন একজন দক্ষিণী তারকা নিশান নানাইয়া। তাঁর অভিনয় জীবন দক্ষিণ ভারতে শুরু হলেও তার জন্ম এবং পড়াশোনা কলকাতাতেই। তিনি এর আগে ১৩টি মালয়ালম, ২টি তেলুগু এবং ২টি হিন্দি ছবিতে অভিনয় করেছেন।

[‘মণিকর্ণিকা’ কঙ্গনাকে দেবীর সঙ্গে তুলনা করলেন যিশু]

এছাড়াও এই গল্পে নায়কের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে মডেল অভিনেত্রী দর্শনা বণিককে। দর্শনাকে এর আগে দেখা গিয়েছে কমলেশ্বর মুখোপাধ্যায়ের সাসপেন্স থ্রিলার ‘ক্ষত’-তে। এছাড়াও বেশ কয়েকটি আপকামিং বাংলা সিনেমা ও বেশ কয়েকটি হিন্দি মিউজিক ভিডিও এবং একটি বাংলা শর্ট ফিল্মেও কাজ করেছেন দর্শনা। যদিও দর্শনা চান না তাঁর কলেজ জীবন থেকে শুরু করা মডেলিংয়ের কাজ ছেড়ে সম্পূর্ণভাবে অভিনয়ে মনোসংযোগ করতে। তবু ‘6’-এর প্রস্তাবটা যখন তাঁর কাছে এসেছিল তখন প্লটটা শোনার পর তিনি কোনওভাবেই না করতে পারেননি। এছাড়াও এই ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে গায়ক শিলাজিৎ মজুমদারকে এবং একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। আগামী ২০ জানুয়ারি থেকে হইচই অ্যাপে দেখা যাবে বাংলার প্রথম সাইকোলজিকাল থ্রিলার ‘6’।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement