২৬ বৈশাখ  ১৪২৯  মঙ্গলবার ১৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! সলমনের স্ত্রী হয়ে ‘বিগ বস’ হাউসে ঢুকবেন ভারতী!

Published by: Bishakha Pal |    Posted: October 6, 2018 7:40 pm|    Updated: October 6, 2018 7:40 pm

Bharti Singh to enter Bigg Boss house as Salman's wife

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিগ বস’ নিয়ে যতই বিতর্ক হোক, শোয়ের টিআরপি যে আকাশ ছোঁয়ার জন্য তৈরি হচ্ছে, তা ক্রমশ স্পষ্ট হচ্ছে। শোটি হিট করানোর জন্য কোনও সুযোগ ছাড়তে নারাজ কর্তৃপক্ষ। তাই এবার সলমনের স্ত্রী হিসেবে ‘বিগ বস’-এ আসতে চলেছেন ভারতী সিং। খবরটি জানিয়েছে মুম্বইয়ের একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম।

সনিকা মামলায় অব্যাহতি নয়, বিক্রমের বিরুদ্ধে চার্জ গঠনের আবেদন ]

‘বিগ বস’-এ কমেডি করতে দেখা যাবে ভারতীকে। সলমনের স্ত্রী হিসেবেই নাকি হাউসে ঢুকবেন তিনি। নেহা পেন্ডসের সঙ্গেও ঠাট্টা-তামাসা করতে দেখা যাবে তাঁকে। তাঁরা একসঙ্গে নাচও করবেন। তবে তার থেকেও বড় কথা, ভারতী শোয়ে ঢুকবেন ন’জন বাচ্চাকে সঙ্গে নিয়ে। সলমন খানের ‘বিগ বস’-এ এই নিয়ে ন’বছর হল। সেই জন্যই এই আয়োজন।

রিয়্যালিটি শোয়ের প্রতিযোগীদের কী বার্তা দিলেন ক্যানসার আক্রান্ত সোনালি? ]

‘বিগ বস’ শুরু হওয়ার আগে শোনা গিয়েছিল ভারতী সিং আর তাঁর স্বামী হর্ষ লিম্বাছিয়া নাকি শোয়ে অংশ নেবেন। ভরতী এও বলেছিলেন, হানিমুন সেরে ফেরার পর ‘খতরো কে খিলাড়ি’-তে গিয়েছিলেন দু’জন। তারপরই আসে ‘বিগ বস’। ফলে ভবিষ্যতের পরিকল্পনা করার কথা ভাবার সময় পাননি তাঁরা। এবার রিয়ালিটি শোয়ে এসে একটু সময় পাবেন। তখনই ফ্যামিলি প্ল্যানিং করবেন বলে ভেবে রেখেছেন তিনি। তবে এটি সত্যি, নাকি নেহাতই ভারতীর কমেডি, তা বোঝার উপায় নেই। আবার হর্ষ বলেছিলেন, “মিথ্যে বলব না। একটু ভয়েই আছি। আমরা যেমন সেভাবেই আমাদের দর্শক দেখবে। একটু এদিক থেকে ওদিক হলেই দর্শকের কাছে আমাদের ইমেজ শেষ হয়ে যাবে।” কিন্তু এখন অবস্থা দেখে মনে হচ্ছে হর্ষকে বাদ দিয়েই ‘বিগ বস’-এ ঢুকবেন ভারতী।

‘বিগ বস’ হাউসে তনুশ্রী ঢুকলে ফল ভাল হবে না, হুমকির মুখে রিয়ালিটি শো ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে