ad
ad

‘ভবিষ্যতের ভূত’-এর ট্রেলার দেখলে চমকে যাবেন

প্রকাশ্যে ছবির মুক্তির দিনও।

Bhobishyoter Bhoot trailer released
Published by: Bishakha Pal
  • Posted:January 4, 2019 1:27 pm
  • Updated:May 15, 2021 11:36 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডে্স্ক: পৃথিবীতে জায়গার বড় অভাব। যেটুকু জায়গা আছে, তাও অধিকার করে বসে আছে মানুষ। সর্বত্র আলোর রোশনাই। অন্ধকার নিজেই নিজেকে বাঁচাতে গা ঢাকা দিয়েছে। ফলে সমস্যায় পড়েছে ভূতেরা। ভবিষ্যতে তাদের যে কী দশা হবে, তা নিয়ে চিন্তায় পড়েছে গোটা ভূত সমাজ।

এমনই এক পরিস্থিতিতে সোশাল মিডিয়ায় বার্তা পাঠায় এক ভূত। সে বলে, ভূতেদের বেঁচে থাকা ক্রমশ কঠিন হয়ে যাচ্ছে। তবে কি ভার্চুয়াল ওয়ার্ল্ডই তাদের একমাত্র জায়গা? যদি কোনওভাবে টেকনোলজির সাহা্য্য নিয়ে বেঁচেবর্তে থাকা যায়, তাই বা মন্দ কী? কিন্তু শেষ পর্যন্ত তা হয় না। নিজেদের অস্তিত্ব পার্থিব জগতে টিকিয়ে রাখতে একটা আস্তানা খুঁজে পায় তারা। রিফিউজি ক্যাম্প?

গুঞ্জন থামিয়ে একসঙ্গে ফারহান-শিবানী, বিয়ের দিনক্ষণ নিয়ে কানাঘুষো  ]

এদিকে ভূতেদের নিয়ে সিনেমা বানানোর কথা ভাবছে এক পরিচালক ও এক প্রযোজক। কারণ ভগবানে এখন কোনও কোনও মানুষের যদিও বা অনীহা এসেছে, ভূত কিন্তু বাজারে হট কেকের মতো বিকোয়। তবে সেই ছবি হতে হবে মশলাদার। তাতে যেমন ভৌতিক ছোঁয়া থাকবে, তেমনই থাকবে দুষ্টুমি। তারপর? পরিচালক কি ছবিটা বানাতে পারলেন? ‘ভূতের ভবিষ্যৎ’-এর পরমব্রতর মতো পরিস্থিতিতে পড়বেন তিনি? সেসব বোঝা যাবে ছবি মুক্তি পেলেই।

তবে এই ছবিটির সঙ্গে ‘ভূতের ভবিষ্যৎ’-এর কোনও যোগ নেই। শোনা যাচ্ছিল ‘ভবিষ্যতের ভূত’ নাকি আগের ছবির সিক্যুয়েল। কিন্তু পরিচালক জানিয়েছেন সিক্যুয়েল তো দূরের কথা, এটি প্রিক্যুয়েলও নয়। আগের ছবির সঙ্গে এটির কোনও যোগাযোগ নেই। ছবিতে অভিনয় করেছেন বরুণ চন্দ, চান্দ্রেয়ী ঘোষ, কৌশিক সেন, সুমন্ত মুখোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়, রোজা পারমিতা দে, রেশমি সেন ও শতাফ ফিগার। এছাড়া অতিথি শিল্পী হিসেবে থাকবেন মুনমুন সেন, খরাজ মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায় ও ব়্যাচেল হোয়াইট। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে সব্যসাচী চক্রবর্তীকে। ১৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি।

ওপারে ‘বিসর্জন’, একই দিনে এপারে মুক্তি সিক্যুয়েল ‘বিজয়া’র ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ