BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

জানেন, কারা হতে চলেছেন এবছর ‘বিগ বস’-এর অতিথি?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 20, 2017 2:26 pm|    Updated: July 31, 2019 4:55 pm

Bigg Boss 11 contestants list leaked!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস’। শুরু হতে চলেছে তার ১১তম সিজন। কে কে হবেন বিগ বসের অতিথি, এই নিয়ে প্রতিবছর থাকে নানা জল্পনা কল্পনা। সেরকমই এবছর যত এগিয়ে আসছে ‘বিগ বস’ সিজন ইলেভেন শুরু হওয়ার সময়, ততই বাড়ছে উত্তেজনা। ইতিহাস বলছে বিতর্কিত ব্যক্তিত্বদেরই অতিথি করে নিয়ে আসেন বিগ বস। তাই স্বভাবতই উঠে আসছে তাঁদের নাম, যাঁরা এই মুহূর্তে রয়েছেন খবরের শিরোনামে। যদিও ‘বিগ বস’-এর অতিথিদের নাম গোপন রাখতে কোন কসরত বাকি রাখে না গোটা টিম। নিয়ম অনুযায়ী, রিয়ালিটি শোয়ের প্রিমিয়ারেই জানা যায়, কে কে আসতে চলেছেন ‘বিগ বস’-এর বাড়িতে।

[দেখুন কতটা সুস্বাদু হল প্রতীমের ‘মাছের ঝোল’]

শোনা গিয়েছিল, এবছর আর সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে না সলমন খানকে। এবার নাকি সঞ্চালক হিসাবে আসছেন অক্ষয় কুমার। কিন্তু এখনও এবিষয়ে মুখ খুলতে চায়নি টিম বিগ বস। সেলিব্রিটিদের সঙ্গে একইঘরে সাধারণ মানুষের এই কম্বিনেশন দেখার জন্য উৎসুক দর্শকরা। তারই মাঝে সবার মাথায় ঘুরছে একটাই প্রশ্ন, কোন তারকা আসছেন বিগ বসের অতিথি হয়ে। প্রথমেই যে নাম ঘুরছে মুখে মুখে। তিনি হলেন ইউটিউব সেনসেশন পুজা জৈন, যিনি জনপ্রিয় ঢিনচ্যাক পুজা নামে। তবে বিগ বসের অতিথি হওয়ার কথা কার্যত অস্বীকার করেন তিনি। এমনকী নিজের ইমেল আইডি দিয়ে তিনি জানিয়েছেন, বিগ বসের টিম যদি চায় যেন তাঁর সঙ্গে যোগাযোগ করে।

তবে শুধু ঢিনচ্যাক পুজাই নয়, রয়েছেন ছোটপর্দার ‘জামাই রাজা’ খ্যাত নিয়া শর্মা। এছাড়া রয়েছেন সানা সইদ। ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে শাহরুখ-রানির মেয়ে ছোট্ট অঞ্জলিই সানা। এখন সে অবশ্য অনেকটাই বড় এবং তিনি জনপ্রিয় তাঁর সেক্স অ্যাপিলের জন্য।

[শাহরুখকে এই উপহারটাই দিলেন সলমন]

So.. I think I’ll go back to Black ❤️ #basic #blackhairbelike💁 #yesnomaybe?

A post shared by Sana Saeed (@sanaofficial) on

রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ও থিয়েটার ব্যক্তিত্ব অচিন্ত কৌর।

বিগ বসের বাড়িতে আসতে চলেছেন ছোটপর্দায় জনপ্রিয় অভিনেতা পার্ল পুরি ও অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য।

[রণবীর সিংই দেশের পরবর্তী ‘সুপারস্টার’, দাবি রোহিত শেট্টির]

বিগ বসের বাড়ি মানেই হাজারও বিতর্ক, সেই বিতর্কে কতটা মশলা জোগাতে পারে এই সেলিব্রিটিরা তা দেখার অপেক্ষাতেই দিন গুনছে বিগবসের ফ্যানরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে