BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘বিগ বস ১২’-এর জন্য পিছিয়ে যাচ্ছে এই রিয়ালিটি শোয়ের সম্প্রচার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 20, 2018 4:47 pm|    Updated: July 20, 2018 4:47 pm

Bigg Boss 12 to air early this year!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিগ বস’ ফ্যানেদের জন্য সুখবর। যত তাড়াতাড়ি সম্ভব এই রিয়ালিটি শো টেলিকাস্ট হতে চলেছে। সাধারণত অক্টোবর মাসে ‘বিগ বস’ শুরু হয়। কিন্তু এবছর তার ব্যতিক্রম হতে চলেছে বলে খবর।

সূত্রের খবর, এবছর পিছিয়ে যেতে চলেছে ‘খতরোঁ কি খিলাড়ি’। এই শোটি নাকি পরের বছর গোড়ার দিকে সম্প্রচার হতে চলেছে। সেই কারণেই কি তবে ‘বিগ বস’ এগিয়ে এল? গুঞ্জন তেমনই। আর সেই কারণেই সম্ভবত ‘বিগ বস’ প্রায় একমাস এগিয়ে আসছে। সেপ্টেম্বরে বিগ বস সম্প্রচার হওয়ার কথা।

উঠল গহনা চুরির অভিযোগ, জবাবে কী বললেন হিনা খান? ]

কেন পিছিয়ে গেল ‘খতরোঁ কি খিলাড়ি’?

এবছর ‘খতরোঁ কি খিলাড়ি’ রিয়ালিটি শোয়ের শুটিং শুরু হয় ১৫ জুলাই। শুটিংয়ের জন্য আর্জেন্টিনাকে বেছে নেওয়া হয়। কর্তৃপক্ষ জানিয়েছে শোয়ের কাজ এখনও অনেক বাকি। এত তাড়াতাড়ি তা এডিট করে সম্প্রচার করা যাবে না। তাই একপ্রকার বাধ্য হয়েই তাদের শো পিছিয়ে দিতে হচ্ছে। কয়েকদিন আগেই একথা জানানো হয়েছে। তাই শেষ মুহূর্তে একপ্রকার বাধ্য হয়েই তড়িঘড়ি ‘বিগ বস’ এগিয়ে আনা হয়েছে।

এবছর ‘বিগ বস’-এ জোড়ায় জোড়ায় প্রতিযোগীরা অংশ নেবেন। একটি জুটি লড়বে অপর জুটির বিরুদ্ধে। এই নিয়ে সেলেব্রিটিদের আগেই প্রস্তাব পাঠানো হয়ে গিয়েছে। সিদ্ধার্থ সাগর, মিলিন্দ সোমন, সৃষ্টি রোড ও মণীশ নাগদেবের সঙ্গে কথাবার্তা চলছে বলে খবর।

সুচিত্রা সেনের তুলনা তো আসবেই, জেনেই ‘দেবী চৌধুরাণী’ সোনা সাহা ]

অভিনেতা সলমন খানকেই দেখা যাবে সঞ্চালকের ভূমিকায়। এখন তিনি ‘দশ কা দম’ রিয়ালিটি শোয়ের থার্ড সিজনের শুটিং করছেন। আগস্ট মাসের মাঝামাঝি এর শুটিং শেষ হয়ে যাওয়ার কথা। এছাড়া সলমনের এখন দাবাং ট্যুর চলছে। সেই নিয়ে গোটা বিশ্ব ঘুরে বেড়াচ্ছেন তিনি। এই সব কাজ শেষ হলে তবেই তিনি ‘বিগ বস’-এর কাজে হাত দেবেন। ‘বিগ বস’-এর জন্য এখনও তিনি কোনও ডেট দেননি। তবে যত তাড়াতাড়ি সম্ভব তিনি কাজ শুরু করবেন বলে শোনা গিয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে