BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

উঠল গহনা চুরির অভিযোগ, জবাবে কী বললেন হিনা খান?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 19, 2018 8:14 pm|    Updated: July 20, 2018 3:59 am

Bigg Boss fame Hina Khan accused of jewellery fraud

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিভিশনের ‘আদর্শ বহু’ ছিলেন। নিজেই সে ইমেজ ছেড়ে বেরিয়ে আসেন। তার বদলে রিয়েলিটি শো ‘বিগ বস’-কে বেছে নেন। শোয়ে অন্য রূপে ধরা দেন হিনা খান। ঘরের অন্দরে একাধিকবার বিতর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। বাইরে এসেও তাঁর অন্যথা হয়নি। কোনও না কোনও কারণে সংবাদের শিরোনামে উঠে এসেছেন নায়িকা। কিন্তু এবার গহনা চুরির অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে।

[‘ধড়ক’-এর স্পেশ্যাল স্ক্রিনিংয়ে কেঁদে ফেললেন জাহ্নবী]

সম্প্রতি এক সংবাদমাধ্যমে এই খবর প্রকাশ্যে আসে। ওই সংবাদমাধ্যমের তরফে দাবি করা হয়, এক সংস্থার গহনা পরেছিলেন হিনা। প্রচারের জন্যই ওই গহনা তাঁকে পরতে দেওয়া হয়েছিল। কাজ হয়ে গেলে তা ফেরত দেওয়ার কথা ছিল। কিন্তু হিনা তা ফেরত দেননি। তাই গহনা প্রস্তুতকারক সংস্থার তরফ থেকে হিনার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনা হয়েছে। ১২ লক্ষ টাকা ক্ষতিপূরণের দাবিতে তাঁকে নোটিসও পাঠানো হয়েছে।

পুরো খবরটাই মিথ্যে। টুইট করে নিজে একথা জানিয়েছেন অভিনেত্রী। হেসে তিনি প্রশ্ন করেছেন, ‘কই কোনও আইনি নোটিস তো বাড়িতে এসে পৌঁছায়নি? তার বদলে সমস্ত সংবাদমাধ্যম চলে এসেছে।’ এভাবে তাঁর মানহানি করার চেষ্টা করে কোনও লাভ নেই বলেই নিন্দুকদের উদ্দেশ্যে জানিয়ে দিয়েছেন অভিনেত্রী।

[সুন্দরীকে পাশে নিয়ে ছবি পোস্ট নওয়াজের, তোলপাড় নেটদুনিয়া]

সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন হিনা। গায়ক সোনু ঠাকরাল। ইতিমধ্যেই লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। তারই প্রচারে আপাতত ব্যস্ত টেলিভিশনের তারকা।

 

[নিজের ক্যানসারের কথা কীভাবে ছেলে রণবীরকে বললেন সোনালি?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে