২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

শরীরে জড়ানো কালো স্বচ্ছ পোশাকে স্পষ্ট বেবি বাম্প, স্পেশ্যাল ফটোশুটে ঝড় তুললেন হবু মা বিপাশা

Published by: Akash Misra |    Posted: September 2, 2022 2:10 pm|    Updated: September 2, 2022 2:10 pm

Bipasha Basu shows off her baby bump in a sheer black gown | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেক দিনের স্বপ্ন ছিল বিপাশার। কোল জুড়ে আসবে ফুটফুটে সন্তান। বাচ্চা যে তার ভীষণ প্রিয়। এমনকী, সংবাদ মাধ্যমে বিপাশা একবার বলেও ছিলেন, প্রয়োজনে তিনি সন্তান দত্তকও নিতে পারেন। তবে আপাতত, তার আর প্রয়োজন নেই। মা হতে চলেছেন বিপাশা। স্বামী করণকে সঙ্গে নিয়ে সে সুখবর বিপাশাই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকেই নানা সময়ে বিপাশা শেয়ার করছেন তাঁর মাতৃত্বকালীন সময় কাটানোর নানা ছবি ও ভিডিও।

বেবি বাম্প নিয়ে স্পেশাল ফটোশুট করা বলিউডে এখন ট্রেন্ড। অনুষ্কা, করিনা, সোনমের পর এবার সেই তালিকায় নাম লিখিয়ে ফেললেন বিপাশা বসু (Bipasa Basu)। ইনস্টাগ্রামে সেই ফটোশুট শেয়ার করলেন অভিনেত্রী।

ছবিতে দেখা গিয়েছে, কালো রঙের স্বচ্ছ শিফন কাপড়ে গাউনের মতো করে পড়েছেন বিপাশা। কাপড়ের আড়াল থেকে স্পষ্ট হয়েছে বিপাশার বেবি বাম্প। এই ছবি পোস্ট করে বিপাশা লিখলেন, ‘ম্যাজিকের মতো অনুভূতি। শব্দ দিয়ে বর্ণনা করতে পারব না।’

[আরও পড়ুন: সলমনের বিগ বসে নুসরত জাহান! জোর গুঞ্জন টলিউডে ]

প্রসঙ্গত, ইনস্টাগ্রামে স্বামী করণ সিং গ্রোভারের (Karan Singh Grover) সঙ্গে বেবি বাম্পের ফটোশুট করেছেন বিপাশা। যেখানে দেখা যাচ্ছে, সাদা শার্ট পরে বিপাশা ও করণ। বিপাশার (Bipasha Basu) শার্টের ফাঁক দিয়ে উঁকি মারছে তাঁর বেবি বাম্প। আর তাতেই স্নেহের চুম্বন এঁকে দিচ্ছেন করণ। তারকা দম্পতি লিখেছেন, “একটা নতুন সময়, নতুন অধ্যায় শুরু হচ্ছে। আমার জীবনে আরও একটি রং লাগছে। আরও একটু পূর্ণ হলাম আমরা। একা একা জীবনটা শুরু করেছিলাম। তারপর একে অপরের হাত ধরি। তখন থেকে একসঙ্গে পথ চলছি। পরস্পরের প্রতি এত ভালবাসা দেখতে তেমন ভাল লাগছিল না। তাই এতদিন যারা আমরা দুই ছিলাম, তারা খুব তাড়াতাড়ি তিনে পরিণত হতে চলেছি।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

এরপরই যোগ করেন, “আমাদের ভালবাসা দিয়ে তৈরি সম্পদ খুব শীঘ্রই পরিবারে আসতে চলেছে। আপনাদের সকলের নিঃস্বার্থ ভালবাসা, প্রার্থনা, শুভকামনার জন্য অসংখ্য ধন্যবাদ।” এই ঘোষণার পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন তারকা দম্পতি। অনেকের নতুন অতিথি আগমনের জন্য আগাম অভিনন্দন জানিয়েছেন বিপাশা-করণকে।

মডেল হিসেবে মুম্বইয়ে কেরিয়ার শুরু করেছিলেন বিপাশা। শোনা যায়, সেই সময় ডিনো মোরিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। পরে সিনেমার জগতে প্রবেশ করেন অভিনেত্রী। সেই সময় জন আব্রাহামের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। জনের সঙ্গে বিচ্ছেদের বেশ কিছুদিন পর করণের প্রেমে পড়েন বিপাশা। ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই নাকি দু’জনের সম্পর্কের সূত্রপাত। ২০১৬ সালে বিয়ে করেন করণ-বিপাশা। এবার প্রথমবার মা হতে চলার আনন্দে ভাসছেন অভিনেত্রী। উচ্ছ্বসিত করণও।

[আরও পড়ুন: ‘ছিঃ ধর্ষকদের নিয়ে উল্লাস!’, বিলকিস বানোর দোষীদের মুক্তিতে কেঁদে ফেললেন শাবানা আজমি]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে