Advertisement
Advertisement
Nusrat Jahan

সলমনের বিগ বসে নুসরত জাহান! অভিনেত্রীর এই ছবিগুলো আগে দেখেছেন?

অন্যদিকে, নুসরতের প্রেমিক যশ অভিনয় করতে চলেছেন বলিউড সিনেমায়।

Tollywood Gossip Nusrat Jahan going to participate in big boss | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:September 2, 2022 11:31 am
  • Updated:September 2, 2022 4:18 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডে জোর গুঞ্জন। নুসরত জাহান নাকি এবার চললেন বিগ বসের ঘরে! শোনা যাচ্ছে, বিগ বস সংস্থার সঙ্গে নাকি প্রাথমিক কথাবার্তা সেরে ফেলেছেন নুসরত (Nusrat Jahan)। পারিশ্রমিক কত নেবেন, তা নিয়েই এখন আলোচনা চালাচ্ছেন টলিউডের এই বিতর্কিত নায়িকা। তবে নুসরত কিন্ত এ ব্যাপারে একেবারেই মুখে কুলুপ এঁটেছেন। কেউ কিছু জানতে চাইলে, নুসরত বিষয়টাই এড়িয়ে যাচ্ছেন। তবে টলিপাড়ার গুঞ্জনকর্তাদের কাছে পাক্কা খবর, বিগ বসে এন্ট্রি নেওয়ার জন্য নুসরত নাকি একেবারে তৈরি।

বিগ বস মানেই বিতর্কের আখড়া। বিগ বসে (Bigg Boss) এন্ট্রি পাওয়ার মূল যোগ্যতাই হল, আপনাকে হতে হবে বিতর্কিত। আর বিগ বসে জিততে হলে, ঘরের ভিতরও রোজই আসতে হবে খবরের শিরোনামে। নুসরতের কেরিয়ারের ট্র্যাক রেকর্ডে চোখ রাখুন। প্রেম, ব্রেকআপ, বিয়ে, ডিভোর্স, ফের প্রেম, অন্তঃসত্ত্বা, সব ক্ষেত্রেই তুমুল বিতর্ক রয়েছে নুসরতকে নিয়ে। তার উপর নুসরত ডাকসাইটে সুন্দরী। এহেন অভিনেত্রী বিগ বসের নজরে পড়বেন, এটাই তো স্বাভাবিক।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Advertisement

[আরও পড়ুন: অজস্র বানান ভুল! ক্ষমা চাওয়ার ভিডিও আপলোড হতেই বিপাকে আমির]

অন্যদিকে, নুসরতের প্রেমিক যশ অভিনয় করতে চলেছেন বলিউড সিনেমায়। ইতিমধ্যেই মুম্বই রওনা দিয়েছেন তিনি। আর গুঞ্জন যদি সত্যি হয়, তাহলে নুসরতও খুব শীঘ্রই পাড়ি দেবেন মুম্বইয়ে!

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

দাম্পত্য, বিচ্ছেদ, বিচ্ছেদের পর প্রেম এমনকী সন্তানের জন্ম – নুসরত ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া কম হয়নি। তাঁর একের পর এক ভাইরাল ছবি নিয়েও আলোচনা হয়েছে যথেষ্ট। তবে বরাবরের মতো এবারও সমালোচনায় কান দিতে নারাজ নুসরত জাহান। কারণ, তিনি সবসময় নিজের শর্তে বাঁচেন। তাই তো নেটিজেনদের সমালোচনায় কান দেননি অভিনেত্রী-সাংসদ। পরিবর্তে যশ এবং ছোট্ট ঈশানকে নিয়ে সুখে দিন কাটছে তাঁর।

[আরও পড়ুন: ‘অর্থ উপার্জনের নতুন পন্থা ছবি বয়কট!’ বলিউড নিয়ে বিস্ফোরক স্বরা ভাস্কর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ