Advertisement
Advertisement
Aamir Khan

অজস্র বানান ভুল! ক্ষমা চাওয়ার ভিডিও আপলোড হতেই বিপাকে আমির

'লাল সিং চাড্ডা' ফ্লপ হওয়ায় ভিডিও প্রকাশ করে ক্ষমা চেয়েছেন আমির খান।

‘Apology' video by Aamir Khan's production house after ‘Laal Singh Chaddha’ failure goes viral | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:September 1, 2022 2:28 pm
  • Updated:September 1, 2022 2:28 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার বছর ধরে একটি সিনেমা তৈরি করেছিলেন। দেশের বিভিন্ন প্রান্তে প্রায় ১০০টি লোকেশনে শুট করেছেন। নিজের লুক একাধিকবার পালটেছেন। এত কিছু করার পরও ডাহা ফ্লপ আমির খানের (Aamir Khan) ‘লাল সিং চাড্ডা’। এর জন্য আমিরকেই দায়ি করছে বিভিন্ন মহল। শোনা এও গিয়েছে, প্রযোজকরাও নাকি বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর উপর রুষ্ট। এবার গুঞ্জন, লোকসান মেটাতে পারিশ্রমিক নাও নিতে পারেন বলিউডের সুপারস্টার। আর তা যদি হয় তাহলে নাকি প্রায় ১০০ কোটি টাকা ক্ষতি পূরণ করা সম্ভব হবে।

আর এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল আমির খান প্রোডাকশনের তরফ থেকে একটি ক্ষমা চাওয়ার ভিডিও। এই ভিডিওর মধ্যে দিয়ে লাল সিং চাড্ডার ছবির ভরাডুবির জন্য আমির ক্ষমা তো চাইলেন, কিন্তু ভিডিওর মধ্যে অজস্র বানান ভুল হওয়া ট্রোলের শিকার হলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। আর ট্রোল হতেই টুইট ডিলিট করা হল সংস্থার তরফ থেকে। 

Advertisement

[আরও পড়ুন: টেলিপর্দায় ফিরছে বিক্রম বেতাল, ধারাবাহিকের ঝলকে নজর কাড়লেন জয় ও শুভাশিস]

এই ক্ষমা ভিডিওতে ভয়েস ওভারের সঙ্গে সঙ্গে ফুটে উঠছিল লেখা। যেখানে ইনসানের জায়গায় লেখা হয় ইনসেন। ক্ষমার জায়গায় লেখা হয় সামা। শুধু তাই নয়, ভিডিওতে ব্যবহার হয়েছে আজব আজব ইমোজিও। ভিডিওতে ব্যবহার হয়েছে কাল হো না হো গানে মিউজিক।

Advertisement

১৯৯৪ সালে মুক্তি পাওয়া সুপারহিট হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর অনুকরণেই তৈরি ‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chaddha)। রাখীবন্ধনের শুভলগ্ন অর্থাৎ গত ১১ আগস্ট মুক্তি পায় ছবিটি। প্রথম দিনে ১২ কোটি টাকার ব্যবসা করে। গত ১৩ বছরে উদ্বোধনী দিনে এমন খারাপ হালের সাক্ষী থাকতে হয়নি আমিরকে। রিলিজের প্রথম পাঁচ দিনে ছবির আয় ছিল ৪৫-৪৬ কোটি টাকা।

এদিকে ‘লাল সিং চাড্ডা’র বক্স অফিস রিপোর্ট প্রকাশ্যে আসার পর বুধবার প্রকাশ্যে আমিরকে দেখা যায়। এক ফ্যানের সঙ্গে ক্যামেরার সামনে পোজ দেন তিনি। তারকার মুখে ছিল কাঁচাপাকা দাড়ি। এতেই অনেকে মন্তব্য করেন, ‘লাল সিং চাড্ডা’র ফ্লপ হওয়ার জেরেই এমন অবস্থা তারকার।

[আরও পড়ুন: ‘ভাবতেই পারিনি ছবিটা এতটা খারাপ’, ‘লাইগার’ দেখে কেঁদে ভাসালেন বিজয় নিজেই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ