BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিপাশা কি বেবি-বাম্প আড়াল করছেন? কী বললেন নায়িকা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 17, 2018 2:15 pm|    Updated: January 17, 2018 2:15 pm

Bipasha Basu tries to hide pregnancy? What she say?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনে স্বামী করণ সিং গ্রোভার তাঁকে দারুণ একটা উপহার দিয়েছেন। তবে সেই উপহার যে কি, তা নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী বিপাশা বসু। শুধু উপহারের প্রসঙ্গে স্মিত হেসেছিলেন। তারপরেই ঢিলেঢালা পোশাকের আড়ালে কি বিপসের বেবি-বাম্প নজরে এলো! এনিয়েই শোরগোল পড়েছে তাঁর অনুরাগীমহলে। টিনসেল টাউনেও জোর আলোচনা। তবে কি মা হতে চলেছেন বি-টাউনের একদা লাস্যময়ী বিপস( এখন লাস্যে অটুট হলেও বিয়ের পর কিছুটা ফিকে বইকি)?

উল্লেখ্য, মুম্বইয়ের পিঙ্কভিলা থেকে বেরিয়ে তারকা দম্পতি যখন গাড়িতে উঠছিলেন, তখনই বিষয়টি নজরে আসে। দেখা যায় বেশ ঢিলাঢালা পোশাকে রয়েছেন বিপাশা। গাড়িতে বসার সময় বোধহয় স্ফীত পেট ঢাকতে বেশ ব্যস্ত হয়ে পড়েন। তখন থেকে অনুরাগীমহলে সন্দেহ দানা বেঁধেছে। সম্প্রতি সাড়ম্বরে ৩৯-তম জন্মদিন পালন করেছেন নায়িকা। জন্মদিনে স্বামী করণ সিং গ্রোভার তাঁকে কি দিয়েছে জানতে চাইলেই তিনি হেসে ফেলেন। জানান, বিশেষ একটি উপহার করণের তরফে থেকে পেয়েছেন। কয়েকদিনের মধ্যেই তা জানা যাবে। তবে কি উপহার তা নিয়ে এখনই কিছু বলবেন না। এই সময় ভক্তদের প্রত্যেকেই সেই উপহারের জন্য অপেক্ষা করছে।

[‘মণিকর্ণিকা’ কঙ্গনাকে দেবীর সঙ্গে তুলনা করলেন যিশু]

আগেই এক সাক্ষাৎকারে বিপাশা জানিয়েছিলেন, ‘আমরা বাচ্চা পছন্দ করি। তবু এখন আমাদের দুজনের নিজস্ব সময় চাই। এখনই তিনজন হতে চাই না। বিয়ের দুবছরের আগে এমন কিছুই ভাবব না। কেন না বাচ্চা এলে আমাদের আর আলাদা সময় কিছু থাকবে না। স্বাভাবিকভাবেই তখন পুরোটা সময় বাচ্চার জন্য বরাদ্দ হয়ে যাবে। যদিও খুব শিগগির দিদা হতে চাইছেন আমার মা।’

কাকতালীয়ভাবে বিপাশা-করণের বিয়ের এবার দুবছর পূর্ণ হল। তারপরেই নজরে এলো বিপাশার লুক্কায়িত বেবি-বাম্প। তাহলে কী সত্যি সত্যিই অতিথি আসতে চলেছে করণ-বিপাশার সাজানো সংসারে! অপেক্ষায় অনুরাগীরা।

[ক্যালেন্ডার ফটোশুটে লাস্যময়ী রূপে ধরা দিলেন বিশ্বসুন্দরী মানুষী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে