BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ১৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফাঁস স্বরা ভাস্কর অভিনীত ছবির যৌন দৃশ্য, ভাইরাল ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 1, 2017 2:03 pm|    Updated: March 1, 2017 4:14 pm

Bold scenes from Anarkali of Aarah leaked on internet

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : সেন্সর বোর্ডের কাঁচি চালানোর পরই মুক্তি পেয়েছিল স্বরা ভাস্কর অভিনীত ‘অানারকলি অব আরা’র প্রথম ট্রেলারটি। কিন্তু এরপরও পিছু ছাড়ল না বিতর্ক। যৌন আবেদনে ভরা তিনটি দৃশ্য ইন্টারনেটে ফাঁস হয়ে গেল মঙ্গলবার। কীভাবে ছবি থেকে বাদ দেওয়া এই দৃশ্যগুলো ফাঁস হল উঠছে সে প্রশ্ন! পাশাপাশি ছবির পাইরেসি নিয়ে আতঙ্কে ভুগছেন পরিচালক অবিনাশ দাস। পরিচালক হিসেবে অবিনাশের প্রথম ছবি এটি। এই ঘটনার পর অবিনাশ এক সংবাদমাধ্যমকে জানান, “এটা খুব দুঃখজনক। এবার তো আমি ভয় পাচ্ছি, ছবিটা মুক্তি পাওয়ার আগে গোটা সিনেমাটাই না ফাঁস হয়ে যায়।”

দেখে নিন ভিডিওটি…

তিনটি দৃশ্য ফাঁস হয়েছে ইন্টারনেটে। একটি দৃশ্যে স্টেজের মধ্যে স্বরার শ্লীলতাহানি করতে দেখা যাচ্ছে সঞ্জয় মিশ্রকে। বাকি দু’টির একটি দৃশ্যে দেখানো হয়েছে স্বরার খোলা পিঠ, অন্যটিতে স্বরার শরীরে হাত দিচ্ছেন পঙ্কজ ত্রিপাঠী। তিনটি দৃশ্যই বাদ দিয়েছিল সেন্সর বোর্ড। কিন্তু তারপরও ইউটিউবে এই ভিডিওটি আপলোড করা হয়। ভিডিওর শিরোনামে লেখা হয়, “অবিশ্বাস্য! অানারকলি অফ আরায় স্বরা ভাস্করের বাদ দেওয়া যৌনতার দৃশ্যগুলি ফাঁস।”

swaraweb1

বিহারের আরার এক গায়িকা অনারকলিকে নিয়ে অবিনাশ দাসের ছবি ‘অানারকলি অব আরা’। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন স্বরা। আগামী ২৪ মার্চ মুক্তি পাবে ছবিটি। ইতিমধ্যেই ট্রেলারটি বেশ প্রশংসা কুড়িয়েছে দর্শকদের। এরইমধ্যে আবার এই বাদ যাওয়া দৃশ্য ইন্টারনেটে ফাঁস হওয়া আদতে পাবলিসিটি স্টান্ট কি না সে প্রশ্নও তুলেছেন অনেকে।

swaraweb2

রামজস ইস্যুতে ২ সদস্যকে সাসপেন্ড করল এবিভিপি

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে