১০ ফাল্গুন  ১৪২৬  রবিবার ২৩ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহিদ কাপুরের নামে বলিউডে একটা কথা প্রচলিত আছে। তিনি নাকি বড্ড তাড়াতাড়ি মাথা গরম করেন। পান থেকে চুন খসলেই নাকি তাঁর মেজাজ সপ্তমে চড়ে যায়। এবছর স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে তারই প্রমাণ মিলল। সূত্রের খবর, সেরা অভিনেতার পুরস্কার না পাওয়ায় খুব চটে যান শাহিদ। আর সেই কারণেই পারফর্ম না করে অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে যান তিনি।

এ বছর স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডসে সেরা অভিনেতা হিসেবে মনোনীত হয়েছিলেন শাহিদ কাপুর। ‘কবীর সিং’-এর জন্য মনোনীত হয়েছিলেন তিনি। শাহিদ আশা করেছিলেন তিনি হয়তো সেরা অভিনেতার পুরস্কার ঝুলিতে পুরবেন। কিন্তু শেষ পর্যন্ত দেখা গেল শাহিদের আশা পূরণ হল না। সেরা অভিনেতার পুরস্কার পেলেন রণবীর সিং। ‘গাল্লি বয়’ ছবির জন্য পুরস্কৃত হলেন তিনি। আর এই ব্যাপারটাই মেনে নিতে পারলেন না শাহিদ।

[ আরও পড়ুন: প্রতারক দেবশ্রী! বিধায়কের গ্রেপ্তারির দাবিতে রায়দিঘিতে পথ অবরোধ ]

এমনকী, তাঁর একটি পারফর্ম্যান্স করার কথা ছিল। রাগের চোটে সেটিও করলেন না অভিনেতা। পারফর্ম না করেই বেরিয়ে যান তিনি। সূত্রের খবর, স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডস কর্তৃপক্ষের সঙ্গে শাহিদের সমঝোতা হয়েছিল। শাহিদ সেরা অভিনেতার পুরস্কার পাবেন আর তার বদলে অনুষ্ঠানে পারফর্ম করবেন তিনি। সেই জন্য বেশ পরিশ্রম করেছিলেন । কিন্তু পুরস্কার না পাওয়ায় মেজাজ গরম হয়ে যায় তাঁর। অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে যান।

শাহিদের এমন কাণ্ডে হতবাক উপস্থিত দর্শক ও সেলিব্রিটিরা। শেষ মূহূর্তে গোটা বিষয়টি সামাল দেন বরুণ ধাওয়ান। শাহিদ আচমকা অনুষ্ঠান ছেড়ে চলে যাওয়ায় কর্তৃপক্ষ বরুণের দ্বারস্থ হয়। ‘না’ করেননি বরুণ। শাহিদের পারফর্ম্যান্স তিনিই করে দেন। কর্তৃপক্ষের মানরক্ষা হয়। সারাদিন তাঁর ‘কুলি নাম্বর ওয়ান’ ছবির শুটিং ছিল। তারপরও এসে অনুষ্ঠানে ‘স্ট্রিট ডান্সার’ ছবির একটি গানে নাচ করেন তিনি। যদিও শাহিদের তরফে এই ঘটনার কথা অস্বীকার করা হয়েছে। জানানো হয়েছে, কাজের ব্যাপারে অত্যন্ত সচেতন অভিনেতা। তিনি খুব পেশাদার। এমন কাজ শাহিদ কখনওই করতে পারেন না। অভিনেতার নামে মিথ্যে রটনা হচ্ছে।

[ আরও পড়ুন: একরত্তি বোনঝির সঙ্গে সময় কাটালেন মিমি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং