১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শোওয়ার ঘরে শরীরী হিল্লোলে চমকে দিলেন হুমা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 23, 2016 2:26 pm|    Updated: August 23, 2016 2:26 pm

Bollywood Celebrates Beat Pe Booty Challenge In Unique Styles

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যখন মুক্তি পেয়েছিল গানটা, তখনই শোরগোল পড়ে গিয়েছিল। সবাই বিস্মিত হয়ে দেখেছিলেন, বিট-এর তালে তালে জ্যাকলিন ফার্নান্ডেজের শরীরী কাঁপন!
তার পর, দেখতে দেখতে রীতিমতো হিট হয়ে গেল ‘বিট পে বুটি’! এবং, ‘ফ্লাইং জাট’ টিম একটা চ্যালেঞ্জ ছুড়ে দিল বলিউডের সামনে- এমন কেউ কি আছেন, যিনি নিতম্বের ছন্দোময়তায় টেক্কা দিতে পারবেন জ্যাকলিনকে?

Hahaha!! I was waiting for this one!! Where the hell is Suri??? @arjunkapoor @shraddhakapoor @shaanmu @amitthakur26 @chetanbhagat

A video posted by Jacqueline Fernandez (@jacquelinef143) on


সেই চ্যালেঞ্জ স্বীকার করেছেন বলিউডের অনেকেই। তাদের মধ্যে সবার প্রথমে দেখা গিয়েছিল অর্জুন কাপুর আর শ্রদ্ধা কাপুরকে। তখন তাঁরা ব্যস্ত ছিলেন চেতন ভগতের ‘হাফ গার্লফ্রেন্ড’ নিয়ে যে ছবি তৈরি হচ্ছে, তার শুটিংয়ে। সেই ভিডিওয় তাই শ্রদ্ধা-অর্জুনের সঙ্গে চেতন ভগতকেও দেখা গেল নাচে! তিনি খুব একটা ভাল নাচেননি, বলাই বাহুল্য! কিন্তু, বুটির তালে কেঁপে উঠেছেন একজন লেখকও, উন্মাদনা তো একেই বলে!


অন্য দিকে, চেতন ভগতের মতোই হাসির খোরাক হয়েছেন কামাল আর খানও! দিন-রাত সোশ্যাল মিডিয়ায় লোকজনকে গালমন্দ করে অবশেষে তিনি সেই পথ থেকে একটু সরে এসেছেন। সরে এসে স্বীকার করেছেন ‘বিট পে বুটি চ্যালেঞ্জ’। ফলাফল? দেখুন না ভিডিওটা ক্লিক করে। কান্না পেয়ে যাবে সেই নাচের বহর দেখে!


তবে, নাচের তালে নিতম্বের দুরন্ত কাঁপনে চমকে দিয়েছেন দু’জন! একজন ‘ফ্লাইং জাট’-এর নায়ক টাইগার শ্রফের গার্লফ্রেন্ড দিশা পাটানি। তাঁর পোস্ট করা ভিডিও দেখলে চমকে উঠতে হয়! তাঁর নাচের ছন্দ, শরীরী হিল্লোল বিদ্যুতের ঝলকের চেয়ে কোনও অংশে কম নয়।


আর চমকে দিয়েছেন হুমা কুরেশি। খুব হেলাফেলায়, শোওয়ার ঘরে তিনি ধরা দিলেন ‘বিট পে বুটি চ্যালেঞ্জ’-এ। ফলাফল? নিজেই দেখুন ভিডিওয় ক্লিক করে! এটুকু বলাই যায়, আপনি হতাশ হবেন না!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে