১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

গ্রীষ্মের ছুটিতে কোথায় বেড়ালেন বলিউডের তারকারা? দেখুন ছবি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 19, 2018 6:29 pm|    Updated: June 11, 2018 3:46 pm

Bollywood celebs are thronging these spots this summer

প্রচণ্ড গরম। রোদ। ঘাম। সঙ্গে দূষণের বাড়তি চাপ। এই গরমে ‘কুল’ থাকতে ঝোলা কাঁধে নিয়ে বেরিয়ে পড়েছেন বলিউডের তারকারা। কেউ সুইজারল্যান্ড, কেউ ব্যাংকক, কেউ টার্কি, কেউ বা মালদ্বীপে দিয়েছেন পাড়ি। যে যাঁর মতো বেছে নিয়েছেন সামার ডেস্টিনেশন। খোঁজ দিচ্ছেন প্রীতিকা দত্ত।

ব্যাংককে চিত্রাঙ্গদা:

সম্প্রতি অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং একটি বিজ্ঞাপনের শুটিং করছিলেন ব্যাংককে। কাজে গিয়েও ঘুরতে ভোলেননি নায়িকা। ব্যাগ-ভরতি শপিং তো করেইছেন, আবার সময় সুযোগ বুঝে বাড়িয়েছেন নিজের ওজনও। কারণ, তিনি চেখে দেখেছেন বেশ কিছু স্থানীয় খাবারও।

chitrangada1

পরিবারের সঙ্গে প্রিয়াঙ্কা:

‘কোয়ান্টিকো’র শুটিং সেরে ছুটির মুডে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। পরিবার নিয়ে ক্যালির্ফোনিয়াতে সময় কাটিয়েছেন তিনি। মায়ের সঙ্গে কখনও কোনও সমুদ্র সৈকতে, তো কখনও গিয়েছেন কোনও আত্মীয়ের বাড়িতে। সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করছেন সে সব ছবি। বর্তমানে অবশ্য বন্ধু মেগানের সঙ্গে প্রিন্স হ্যারির রাজকীয় বিয়ের অতিথি বলিউডের ‘দেশি গার্ল’।

priyanka2

[‘অব্যক্ত’ সম্পর্ক নিয়ে প্রথমবার বড়পর্দায় জুটি বাঁধলেন আদিল-অর্পিতা]

বিউটিফুল পরিণীতি:

পিছিয়ে নেই পরিণীতি চোপড়া। তিনি গিয়েছিলেন অস্ট্রেলিয়ায়। এক মাস আগেই তিনি কুইন্সল্যান্ড ঘুরে এসেছেন। তবে আপাতত পরিণীতি ‘নমস্তে ইংল্যান্ড’ ছবির শুটিং করছেন। কিন্তু তার ফাঁকে দিন পাঁচেক কাটিয়ে এলেন মালদ্বীপ থেকে। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে নায়িকা লিখেছেন, “ভাবতে পারছি না, মাত্র পাঁচ দিন আগে আমি মালদ্বীপ নামের স্বর্গে ছিলাম।”

pariniti2

বার্সায় তাপসি:

সামার ভেকেশন এনজয় করতে ভোলেননি তাপসি পান্নুও। তিনি ১৫ দিনের জন্য ঘুরে এলেন স্পেন থেকে। মাদ্রিদ, বার্সালোনা, ভ্যালেন্সিয়া- সব জায়গায় ঘুরেছেন অভিনেত্রী। শুধু কি ঘুরলেন? স্পেনের সমুদ্র সৈকতে ঘাম ঝরালেন, শতাব্দী প্রাচীন দুর্গের সামনের রাস্তায় বসে ছবিও তুললেন। আর ঘুরতে ঘুরতেই আবিষ্কার করলেন, কাজের চাপ থেকে নিজেকে দূরে রাখার একমাত্র ওষুধ ‘ট্রাভেলিং’।

taapsee1

[অক্ষরে আঁকা রবীন্দ্রনাথ, অভিনব প্রদর্শনী শহরে]

ট্রেকিংয়ে হিট রিয়া:

ঋষিকেশ থেকে এক মাসের যোগ প্রশিক্ষণের পর ইন্দোনেশিয়ার বালিতে ছুটি কাটালেন রিয়া সেন। ট্রেক করলেন ইন্দোনেশিয়ার পাহাড়ি এলাকায়। সেই সঙ্গে মাউন্ট বাটুর আগ্নেয়গিরি দেখতে দেখতে ইনস্টাগ্রামে নিজের উপলব্ধির কথাও লিখলেন। রিয়ার কথায়, “জীবনকে বুঝতে ঘুরে-বেড়ানো খুবই প্রয়োজন।”

riya2

ইন লাভ উইথ রণবীর:

সুইজারল্যান্ডের ট্যুরিজম অ্যাম্বাসাডর তিনি। তাই কাজের ফাঁকে মাঝে মধ্যেই পাড়ি দেন সেদেশে। অনেক বিতর্ক শেষে ‘পদ্মাবত’-এর মুক্তি এবং সাফল্য। এতক্ষণে নিশ্চয় বুঝে গিয়েছেন কথা হচ্ছে আলাউদ্দিন খিলজি অর্থাৎ রণবীর সিংকে নিয়ে। ‘পদ্মাবত’-এর পর আলিয়া ভাটের সঙ্গে ব্যস্ত ছিলেন ‘গাল্লি বয়’-এর শুটিংয়ে। শুটিং শেষ হতেই দিন সাতেক রণবীর সিং কাটিয়ে এলেন সুইজারল্যান্ডে। ইনস্টাগ্রামে পোস্টও করেছেন সে সব ছবি।

ranveer2

[অষ্টমঙ্গলা সেরে রিসেপশনে বর্ধমানের ঘরের মেয়ে শুভশ্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement