ad
ad

Breaking News

শ্রীদেবীর বায়োপিকের পরিকল্পনা করছেন বনি কাপুর

ছবিটি তিনি পরিচালনাও করতে পারেন।

Boney Kapoor planing Sridevi’s biopic
Published by: Bishakha Pal
  • Posted:January 6, 2019 8:28 pm
  • Updated:January 6, 2019 8:28 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিস হাওয়া হাওয়াইকে নিয়ে ছবি করার কথা অনেকদিন ধরেই হাওয়ায় ভাসছে। শোনা যাচ্ছিল বলিউডের অনেকেই নাকি তাঁকে নিয়ে সিনেমা করতে চান। কিন্তু শ্রীদেবীর স্বামী বনি কাপুর নাকি এসব একেবারেই হতে দেবেন না। স্ত্রী যখন তাঁর, তখন তাঁকে নিয়ে ছবিও তিনিই করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন বনি। এমনকী ছবিটি পরিচালনাও তিনি করতে পারেন বলে খবর।

শ্রীদেবীকে হারানোর শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি বনি কাপুর। মাঝে মধ্যেই তা প্রকাশ হয়ে পড়ে। স্ত্রী সম্পর্কে বলতে গিয়ে তিনি একাধিকবার বলেছেন, তাঁর মেয়েদের মা ও বাবা, দুই-ই ছিলেন শ্রীদেবী। স্ত্রীর প্রতি এই অকৃত্রিম ভালবাসা থেকেই শ্রীদেবীর বায়োপিক করার ইচ্ছা প্রকাশ করেছেন বনি। সূত্রের খবর, অনেকেই ‘চাঁদনি’-কে নিয়ে ছবি করার পরিকল্পনা করছেন। কিন্তু আর কেউ শ্রীদেবীকে নিয়ে ছবি করার আগে স্বামী বনি তাঁকে ছবি করে ফেলতে চান। ইতিমধ্যেই তার পরিকল্পনা শুরু করে দিয়েছেন বনি। এমনকী শ্রীদেবীকে নিয়ে একটি বই বের করার প্ল্যানও রয়েছে তাঁর মাথায়। অনেক সাংবাদিক ও লেখক এনিয়ে বনিকে প্রস্তাব দিয়েছেন। তাঁদের মধ্যে থেকে খুব শীঘ্রই বনি কাউকে দায়িত্ব দেবেন বলে খবর।

বিতর্কে WBFJA, রিংগো-প্রতীমের তরজায় সরগরম সোশ্যাল মিডিয়া  ]

সবই তো হল। কিন্তু শ্রীদেবীর যদি বায়োপিক হয়, তাহলে তাতে কে অভিনয় করবেন? কিছুদিন আগে শোনা গিয়েছিল, শ্রীদেবীর কোনও একটি ছবি নাকি রিমেক হবে। আর সেই ছবিতে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। তাও শ্রীদেবী যেই চরিত্রে অভিনয় করেছিলেন, সেই চরিত্রেই। তার জন্য নাকি দীপিকার কাছে অফারও চলে গিয়েছে। দীপিকা অবশ্য এখনও হ্যাঁ বা না কিছু বলেননি। সাসপেন্স বজায় রেখেছেন নায়িকা। ছবির নাম নিয়েও এখনও কিছু ফাঁস করা হয়নি। কোন ছবিটি রিমেক হওয়ার কথা, জানা যায়নি তাও। শুধু সূত্র থেকে খবর, দীপিকা নাকি ছবির বিষয়ে জানেন। আর তা এখন তিনি প্রকাশ করতে চান না।

এখন প্রশ্ন, তাহলে কি শ্রীদেবীর বায়োপিকেও অভিনয় করতে দেখা যাবে দীপিকাকে? নাকি সত্যিই শ্রীদেবীর কোনও ছবির রিমেকে অভিনয় করবেন তিনি? সেই খবর সময়ই বলবে।

তামিল ভাষায় রিমেক হচ্ছে অনিরুদ্ধ রায়চৌধুরির ছবি ‘পিঙ্ক’ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ