BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অন্তর্বাসহীন বলিউড অভিনেত্রীর ছবি ভাইরাল নেটদুনিয়ায়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 19, 2017 3:03 pm|    Updated: July 19, 2017 3:43 pm

Braless pics of Bruna Abdulla leaves little to imagination

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে ছবির সংখ্যা নগন্য অভিনেত্রী ব্রুনা আবদুল্লার। তবে যে ছবিতেই তাঁর দেখা মিলেছে তিনি ছিলেন বোল্ড, সেক্সি, সবমিলিয়ে মোহময়ী। অভিনয়ের থেকে তিনি বেশি জনপ্রিয় মডেল হিসাবে। বিভিন্ন সময় তাঁর ফটোশুট আলোড়ন তুলেছে সোশ্যাল সাইটে। আবারও সেইরকম এক হট ফটোশুটে সেক্সি ব্রুনার ছবিতে সরগরম ইন্টারনেট।

[কেন সলমনের থেকে কম পারিশ্রমিক? প্রিয়াঙ্কার সিদ্ধান্তে তোলপাড় বলিপাড়া]

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি সাদা কালো ছবি পোস্ট করেন এই মডেল অভিনেত্রী। পিনস্ট্রিপ টাউজার আর সঙ্গে অন্তর্বাসহীন ব্ল্যাক ব্লেজারে ব্রুনা ছিলেন অনবদ্য। ছবিতে তাঁর শরীরী আবেদনেই বোঝা যাচ্ছে কতটা লাস্যময়ী তিনি। ছবির ক্যাপশনে লেখা এটা আসল শুট নয়, শুধুমাত্র টেস্ট শুট। টেস্ট শুটেই তিনি যদি এতটা সাহসী তাহলে ফটোশুটে কোনরূপে ধরা দেবেন ? ব্রুনা জানিয়েছেন ভাগ্যে বিশ্বাস করেন তিনি। আপাতত এই ছবি সাড়া ফেলেছে ফ্যাশনেবল নেটিজেনদের মধ্যে।

তবে এখানেই শেষ নয়, বেশ কয়েকদিন আগে টপলেস ব্রুনার ছবি ঘিরে ছড়িয়েছিল চাঞ্চল্য। কেউ সমালোচনা করেছিলেন তাঁর, কেউ আবার সাধুবাদ জানিয়েছিলেন এই সাহসী ফটোশুটকে।

[OMG! অনলাইনে ফাঁস জনপ্রিয় অভিনেত্রীর নগ্ন ভিডিও]

‘গ্র্যান্ড মস্তি’ ছবিতে ব্রুণা ছিলেন বোল্ড। তবে শুধু এই ছবিই নয়, ‘দেশি বয়েজ’ ছবির জনপ্রিয় ‘সুভা হোনে না দে’ গানটিতে তাঁর পারফরমেন্স তাক লাগিয়েছিল দর্শকদের। আর এই ফটোশুটে তিনি জানান দিলেন বি-টাউনের বম্বশেলদের দৌড়ে তিনি অন্যতম সেরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে