২৭ আশ্বিন  ১৪২৬  মঙ্গলবার ১৫ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একই মঞ্চে বলিউডের প্রথম সারির সেলেব্রিটিরা। মিকা সিংয়ের গানে একসঙ্গে পা মেলাচ্ছেন শাহরুখ, রণবীর কাপুর, করণ জোহর থেকে আরও অনেক বলি সেলেবই। তা এহেন দৃশ্য অ্যাওয়ার্ড শো আর আম্বানির বাড়ির অনুষ্ঠান ছাড়া সচরাচর চোখে পড়ে না। আম্বানির জৈষ্ঠ্যপুত্র আকাশ গাঁটছড়া বাঁধলেন দীর্ঘদিনের বান্ধবী শ্লোক মেহতার সঙ্গে। আকাশ এবং শ্লোকের বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে শুক্রবার থেকে। চলবে তিনদিন ব্যাপী। ওদিকে বিয়ের রোশনাইয়ে মাতোয়ারা মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টার হল থেকে ধীরুভাই আম্বানি স্কোয়ার। ফুলে ফুলে সেজে উঠেছে দেশের সবথেকে বড় কর্পোরেট হাউজ বান্দ্রা-কুরলা কমপ্লেক্স। যা আকাশ-শ্লোকের স্কুলের ঢিল ছোঁড়া দূরেই। এখানেই সম্পন্ন হয় আকাশ এবং শ্লোকের বিয়ের অনুষ্ঠান।

[‘সড়ক’ সিক্যুয়েলে নয়া চমক! কী থাকছে ছবিতে?]

বসেছে চাঁদের হাট। সস্ত্রীক শাহরুখ থেকে আমির খান-সহ গোটা বচ্চন পরিবার, বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনেকেই। ‘ব্রহ্মাস্ত্র’ টিমের ক্যাপ্টেন করণ জোহর থেকে পরিচালক অয়ন মুখোপাধ্যায়, রণবীর কাপুর, আলিয়া ভাটও। মণীশ মালহোত্রার পোশাকে সেজেছিলেন শাহরুখ এবং গৌরী খান। অন্যদিকে সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে আলিয়া, দীপিকার উপস্থিতিও ছিল নজর কাড়ার মতো। কাপুর সিস্টার্স করিনা-করিশ্মা, জাহ্নবী, প্রিয়াঙ্কা, সিদ্ধার্থ মালহোত্রা ছিলেন সবাই। আম্বানিরদের জিও ওয়ার্ল্ড সেন্টার এদিন সেলেবদের নাচ-গান-ভাংরা পারফরম্যান্সের আমেজে মেতে উঠেছিল।

[বিয়ে করছেন বরুণ-নাতাশা! কবে দিনক্ষণ?]

 

আমন্ত্রিতদের তালিকায় নাম রয়েছে গুগলের সিইও সুন্দর পিচাই, প্রাক্তন রাষ্ট্রসংঘের প্রাক্তন মহাসচিব বান কি-মুন, প্রাক্তন ব্রিটিশ প্রধানমন্ত্রী টনি ব্লেয়ার এবং স্ত্রী চেরি ব্লেয়ার থেকে রতন টাটা, এন চন্দ্রশেখরণ, লক্ষ্মী মিত্তলের মতো শিল্পপতিদের। আগামীকাল অনুষ্ঠিত হবে আকাশ আম্বানি এবং শ্লোক মেহতার রিসেপশন। গতবছর ইশা আম্বানি এবং আনন্দ পিরামলের বিয়েতে খাবার পরিবেশন করতে দেখা গিয়েছিল গোটা বচ্চন পরিবার-সহ আমির, শাহরুখ সবাইকে। আর এবার আকাশের বরযাত্রীতে নেচে মাত করলেন বলি সেলেবরা।

সাঁত পাকে বাঁধা পড়লেন আকাশ আম্বানি এবং শ্লোক মেহতা

রিসেপশনের পরের দিন, অর্থাৎ ১২ মার্চ ধীরুভাই আম্বানি স্কোয়ারে বিশেষ প্রদর্শনী আয়োজিত হয়েছে আম্বানিদের তরফে। ৪৫ ফুট উচু মিউজিক্যাল ফোয়ারা সেজে উঠবে ৬০০ এলইডি লাইটে। প্রায় ৭০০০ ভারতীয় সেনাবাহিনীর সদস্য এবং তাঁদের পরিবার আমন্ত্রিত এই বিশেষ প্রদর্শনীতে।

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং