BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

উৎসবের দিনগুলো কেমন কাটছে তারকাদের? দেখুন ছবি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 28, 2017 1:03 pm|    Updated: September 8, 2020 2:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  আজ মহাষ্টমী। সকাল থেকেই প্যান্ডেলে প্যান্ডেলে পুষ্পাঞ্জলি দেওয়ার ভিড়। সোশ্যাল সাইট ভরে উঠেছে সেই ছবিতে। তবে পুজো শুধু আটকে নেই কলকাতায়। প্রবাসেও মা দুগ্গার জয়জয়কার। যেমন মুম্বইয়ে। সেখানে দুর্গাপুজো বলতে প্রথমেই উঠে আসে মুখার্জ্জী বাড়ির পুজোর কথা। কাজল, রানি থেকে শুরু করে তানিশা, অয়ন তো রয়েইছেন। এছাড়াও বি-টাউনের তারকারা মা-কে প্রণাম করতে আসেন এই বাড়ির পুজোতেই। বুধবার সপ্তমীতে দেখা মিলল কাজলের। ইনস্টাগ্রামে সেই ছবিই পোস্ট করেন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, অবশেষে স্বমহিমায় দেখা মিলল মা দুর্গার। আকাশী নীল ও লালের কম্বিনেশনের শাড়িতে বেশ মানিয়েছে কাজলকে।

kajol-durga-puja-ndtv_700x500_51506523291

kajol-durga-puja-ndtv_700x1000_71506523312

অষ্টমীতেও তিনি হাজির গোল্ডেন হলুদ রঙের শাড়িতে। তবে এবার কাজলের শাড়ির থেকেও আকর্ষণীয় তাঁর কপালে লাল রঙের টিপ। যেটা একদমই দুর্গাপুজো স্পেশাল।

Kajol-and-family

Kajol-Tanisha-1

[মঙ্গলদীপ নিবেদিত ‘সংবাদ প্রতিদিন পুজো পারফেক্ট ২০১৭’: সেরা ৫ পুজোর তালিকা]

কিছুদিন আগেই প্রতিমাশিল্পীদের সঙ্গে দেখা করতে উত্তর বম্বের এক পুজোর প্যান্ডেলে পৌঁছে গিয়েছিলেন কাজল, সঙ্গে ছিলেন মা তনুজা ও বোন তানিশা। তবে এবার সহাসপ্তমীতে তিনি একাই যান প্রতিমা দর্শনে। এছাড়াও মুম্বইয়ের অন্যতম বিখ্যাত পুজো সংগীতশিল্পী অভিজিতের পুজো, যা লোখন্ডওয়ালা দুর্গা পুজো নামেই জনপ্রিয়। সেই পুজোয় অঞ্জলি থেকে শুরু করে ভোগদান পর্ব সবকিছু নিজেই তদারকি করছেন অভিজিৎ।

বলিউডের তারকারা যেমন মেতেছেন পুজো সেলিব্রেশনে। সেরকমই টলিউডের সেলেবরাও রয়েছেন ফেস্টিভ মুডে। সকাল থেকেই সোশ্যাল সাইটে অঞ্জলির ছবি পোস্ট করেছেন তনুশ্রী, কনীনিকা। দুজনেই অঞ্জলির জন্য বেছে নিয়েছেন লাল পাড় সাদা শাড়ি।

DKy4VdQV4AEtsac

21768172_10155072264278506_4337547447970401291_n

[নিষ্ঠা ভরে চণ্ডীপাঠ, বাড়ির পুজোয় চেনা মেজাজে প্রাক্তন রাষ্ট্রপতি]

অন্যদিকে অষ্টমীর স্পেশাল সাজের ছবি পোস্ট করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। পাশাপাশি প্যান্ডেলে প্যান্ডেলে ঠাকুর দেখে বেড়াচ্ছেন অভিনেত্রী পাওলি দাম। ঘুরছেন প্রিয়াঙ্কা সরকারও। তবে এবার পুজো শুধু ছেলে সহজের সঙ্গেই কাটাবেন বলে ঠিক করেছেন অভিনেত্রী।

মহাষ্টমীর সকালে ধুতি পাঞ্জাবীতে হাজরা পার্কের পুজোয় হাজির ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

[পুজোয় কী প্ল্যান সোহিনী, নুসরত, তনুশ্রী, অপরাজিতার?]

অন্যদিকে মল্লিক বাড়ির পুজোয় প্রত্যেকবারের মতো এবছরও হাজির সপরিবারে রঞ্জিত মল্লিক। উপস্থিত ছিলেন কোয়েল, সঙ্গে রানেও।

DKyo7IVUIAALlQk

লেক সর্বজনীন অর্থাৎ নিজের পাড়ার পুজোতে অষ্টমীর দিন ঢাক বাজিয়ে মাত করলেন যিশু সেনগুপ্ত। সেই ভিডিও টুইটারে আপলোড করেন তাঁর স্ত্রী নীলাঞ্জনা সেনগুপ্ত।

 

পুজো পরিক্রমায় সেলফি তোলায় মাতলেন আবির চট্টোপাধ্যায়, সোহিনী সরকার।

Taroka-pujo_web

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement