BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

তবে কি সত্যিই ‘চক দে’ কন্যার প্রেমে পড়েছেন এই প্রাক্তন ক্রিকেটার?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 9, 2017 4:59 am|    Updated: February 9, 2017 4:59 am

chak de india actress sagarika ghatge dating cricketer zaheer khan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুঞ্জন তো ছিলই। এবার সেই আগুনে খানিকটা ঘি ছড়িয়ে দিলেন ‘চক দে’ কন্যা সাগরিকা ঘাটগে। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল প্রাক্তন ভারতীয় ক্রিকেটার জাহির খানের সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে। যুবরাজ সিংয়ের বিয়েতে সারাক্ষণ একসঙ্গে ঘুরঘুর করেছেন দু’জনে। সোশ্যাল সাইটে সে ছবি পোস্টও করেছেন তাঁরা। সম্প্রতি মুম্বইয়ের এক সংবাদমাধ্যম সাগরিকার কাছে জাহির সম্পর্কে জানতে চাইলে বেশ মিষ্টি মিষ্টি জবাবও দিয়েছেন সাগরিকা। জবাব শুনে তো মনে হচ্ছে ডাল মে কুছ জরুর কালা হ্যায়।

jahir1_web

সামনেই মুক্তি পাচ্ছে সাগরিকা ঘাটগের ছবি ‘ইরাদা’। নাসিরউদ্দিন শাহ, আরসাদ ওয়ারসির সঙ্গে এই ছবিতে দেখা যাবে তাঁকে। সেই ছবি নিয়েই তাঁর সঙ্গে কথা বলতে গিয়েছিল ওই সংবাদমাধ্যম। কথায় কথায় উঠে আসে জাহিরের প্রসঙ্গও। সাংবাদিকের এক প্রশ্নের উত্তরে সাগরিকা জানান, “একটা কথাই বলতে চাই এই মুহূর্তে আমি খুব ভাল আছি। আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে কোনওদিনই মিডিয়ার সামনে মুখ খুলিনি। আর তা আলোচনার বিষয়ও নয়।”

zahir2-Web

চক দে ইন্ডিয়ায় অভিনয় দিয়ে বলিউডে পা রাখেন সাগরিকা। ছবিতে এক হকি খেলোয়াড়ের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। আর তার বয়ফ্রেন্ড ছিলেন ভারতীয় দলের ক্রিকেটার। অদ্ভূতভাবে সিনেমার সেই প্লটই আজ সাগরিকার জীবনে বাস্তব। অন্তত হালচাল দেখে তো তেমনটাই মনে হচ্ছে। একজন ক্রিকেটারকে ডেট করার চাপ কতটা জানতে চাওয়া হলে সাগরিকা বলেন, “আমি অত্যন্ত লো প্রোফাইলের। সবসময় তেমনটাই থাকতে চাই। আমি কারও সঙ্গে সম্পর্কে জড়ালাম মানেই, নিজেকে বদলে ফেলতে হবে? আমি জাহিরের খেলাকে খুবই সম্মান করি। আর আপনারা জানতে চাওয়ার আগেই আমি বলে দিচ্ছি, ইরাদা মুক্তি পেলে জাহির তা অবশ্যই দেখবে।”

jahir_web

হুম! বোঝাই যাচ্ছে। এ জল কোন দিকে গড়াচ্ছে।

আরও পড়ুন-

(একাধিক পুরুষের সঙ্গে যৌনতা, প্রজনন ক্ষমতা হারাতে পারেন মহিলারা)

(বিশ্ববিখ্যাত এই পর্নস্টার নাকি শয্যায় ২ মিনিটের বেশি টিকতেই পারেন না!)

(অনুষ্কাকে একি বললেন তাঁর প্রাক্তন!)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে