BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নতুন ভূমিকায় বাইশ গজে শাহরুখ খান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 18, 2017 9:19 am|    Updated: June 18, 2017 9:19 am

Champions Trophy 2017: SRK to make commentary debut in high voltage India-Pakistan title clash

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেতা হিসাবে তিনি সারা বিশ্বে জনপ্রিয়, অভিনয়ের পাশাপাশি এখন তিনি সফল প্রযোজক।কয়েকদশক ধরে বলিউডের কিং তিনি। তিনি বলিউডের বাদশা, শাহরুখ খান। যাঁর সাম্রাজ্য বেশ কয়েকবছর ধরেই বলিউডের পাশাপাশি বিস্তার করেছে বাইশ গজেও।কারণ অবশ্যই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অন্যতম সেরা টিম কলকাতা নাইট রাইডার্সের মালিকানা। এবার সেই খেলার মাঠেই অন্য অবতারে দেখা যাবে তাঁকে। রবিবার চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে ধারাভাষ্যকার হিসাবে ডেবিউ করতে চলেছেন শাহরুখ খান।

[ক্রিকেটের অজানা দুর্নীতি, লালসা, যৌনতার ছবি ধরা পড়বে এই ওয়েব সিরিজে]

মুক্তির অপেক্ষায় তাঁর পরবর্তী ছবি ‘হ্যারি মেট সেজল’। পরিচালক ইমতিয়াজ আলির সঙ্গে এই প্রথম জুটি বেঁধেছেন অভিনেতা ও প্রযোজক শাহরুখ খান। ছবিতে হ্যারির চরিত্রে তাঁকেই দেখা যাবে, তা বলাই বাহুল্য। কারণ ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে এই ছবির পোস্টার। ছবিতে হ্যারির সেজল অনুষ্কা শর্মা। পোস্টার থেকেই ছবির প্রচার শুরু করেছেন কিং খান । এমনিতেই শাহরুখের প্রচার প্রক্রিয়া বারবারই বলিউডকে দেয় নতুন দিশা। তিনিই প্রথম ছবির প্রচারে লঞ্চ করেছিলেন অ্যাপ। আবার তিনিই প্রথম যে তাঁর ছবির ট্রেলার লঞ্চ করেছিলেন সিনেমাহলে। কখনও ট্রেনে করে পৌঁছে যান স্টেশনে স্টেশনে তো কখন আবার সোশ্যাল সাইটে তাঁর ছবির পোস্টারে বসিয়ে দেন তাঁর ফ্যানেদের ছবি। এবারেও প্রচারে সেইরকমই কিছু অভিনবত্ব আনতেই চ্যাম্পিয়নস ট্রফির কমেন্ট্রি বক্সে তাঁর আগমন। তবে ছবির প্রচারে আগেও অতিথি হিসাবে এসেছেন কমেন্ট্রি বক্সে। তবে অফিশিয়াল কমেন্টেটর হিসাবে এই প্রথম। মুম্বইয়ের স্টুডিও থেকে বীরেন্দ্র শেহবাগের সঙ্গে হিন্দিতে কমেন্ট্রি করবেন তিনি। একদিকে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল অন্যদিকে মুখোমুখি ভারত পাকিস্তান, এরকম একটা হাই ভোল্টেজ ম্যাচে যদি কমেন্ট্রি বক্সে থাকেন শাহরুখ খান তা সত্যিই বাড়তি পাওনা ক্রিকেট প্রেমীদের পাশাপাশি তাঁর ফ্যানেদের।

[সমুদ্রের ধারে এই নায়িকার হট ছবিতে তোলপাড় নেটদুনিয়া ]

তবে খেলার মাঠে ছবির প্রচার যেন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে বলিউডের কাছে। এই ট্যাম্পিয়ন্স ট্রফির ভারত বনাম সাউথ আফ্রিকা ম্যাচের বিরতিতেই নিজের আগামী ছবি ‘টয়লেট এক প্রেম কথা’র ট্রেলার লঞ্চ করেন অক্ষয় কুমার। কমেন্টেটর হিসাবে একদিন লন্ডনের বক্সে পৌঁছে গিয়েছিলেন রণবীর সিং। এবার পালা কিং খানের। আর মাত্র কয়েকঘন্টার অপেক্ষা, কমেন্টেটর শাহরুখ কতটা সাফল্য পান সেদিকেই তাকিয়ে তাঁর ফ্যানেরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে