BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শ্রীলেখা-শিলাজিতের উষ্ণ রসায়ন নিয়ে প্রকাশ্যে ‘১২ সেকেন্ডস’ শর্ট ফিল্মের ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: June 25, 2021 7:29 pm|    Updated: June 26, 2021 10:38 am

12 Seconds trailer: Sreelekha Mitra and Silajit Majumder in lead roll | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামী শিলাজিৎ মজুমদার (Silajit Majumder) থাকা সত্ত্বেও পরকীয়ায় জড়িয়ে পড়েছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। বাস্তবে নয় ক্যামেরার সামনে। ‘১২ সেকেন্ডস’ (12 Seconds) নামের শর্ট ফিল্মে জুটি বেঁধেছেন দুই তারকা। তাঁর ট্রেলার এক্সক্লুসিভলিই দেখে নিন সংবাদ প্রতিদিনের ইউটিউব চ্যানেলে।

অংশুমান বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় স্বল্পদৈর্ঘ্যের ছবিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন শ্রীলেখা ও শিলাজিৎ। ছবিতে ১২ সেকেন্ডের মধ্যেই শিলাজিৎ জানতে পারেন তার স্ত্রী সৃজিতার (শ্রীলেখা মিত্র) শরীরে রয়েছে অন্য পুরুষের ভালবাসার চিহ্ন। ছেলে আবার কোকেন আসক্ত। মেয়ে বয়সে অনেক বড় এক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে লিপ্ত। কিন্তু এগুলো সত্যি না স্বপ্ন? প্রশ্নের উত্তর জানা যাবে ‘১২ সেকেন্ডস’ ছবিতেই।

[আরও পড়ুন: ‘গ্রহণ’ সিরিজ রিভিউ: শিখ দাঙ্গার প্রেক্ষাপটে প্রেমের কাহিনি কতটা জোরাল হল?]

সৃজিতার চরিত্র শ্রীলেখা মিত্রর কাছে নতুন নয়, তবুও কিসের আকর্ষণে রাজি হলেন? প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, “আকর্ষণের একাধিক কারণ। নতুনদের সঙ্গে কাজের উত্তেজনা। শিলাজিতের সঙ্গে ফের জুটি বাঁধার সুযোগ। ভাল গল্প। ” পরিচালক অংশুমান জানান, ‘১২ সেকেন্ডস’ শুধুমাত্র খুনের রহস্য নয়, ছবির পরতে পরতে রয়েছে সাসপেন্স। সারা পৃথিবীতে কোভিড (COVID-19) পরিস্থিতি লকডাউন অর্থনৈতিক ও মানসিক সংকট আসলে মানুষের সাদা-কালো দিক চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে। আর তাই এই ছবি। অংশুমানের কথায়, “শুধু সাদা-কালো নয়, মানুষের ‘ভিতরের আমি’ এবং ‘বাইরের আমি’র মধ্যে যে প্রতিনিয়ত অন্তর্দ্বন্দ্বকে ধরে রাখার লোভ সামলাতে পারিনি। তাই মনের গভীরে লুকিয়ে থাকা ‘গোপন আমি’র হদিশ দিতেই বানালাম শর্টফিল্ম ‘১২ সেকেন্ড।”

ছবিতে একটি গানও গেয়েছেন শিলাজিৎ। সৈকত ঘোষের কথায় রুদ্র সরকারের সুরে গানটি গেয়েছেন শিলাজিৎ। অভিনেতা-গায়কের কথায়, “এই টিমের সকলেই প্রায় পূর্ব পরিচিত, ফলে বেশ জমিয়ে কাজ করেছি। অংশুমানের গল্পের মধ্যে একটা আলাদা ব্যাপার ছিলো যেটা আমাকে আকৃষ্ট করেছে। এক্সপেরিমেন্টাল কাজ করতে আমি বরাবরই পছন্দ করি আর সবচেয়ে মজার বিষয় এই ছবিতে সৈকতের কথায় রুদ্রর সুরে একটা আন কনভেনশনাল গান গেয়েছি, যেটাকে বাংলা র‍্যাপ বলা যেতে পারে।”

শ্রীলেখা-শিলাজিৎ ছাড়াও ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এনাক্ষী চৌধুরী এবং অরূপ দেব। গল্প ও মূল ভাবনা অংশুমান বন্দ্যোপাধ্যায়ের। চিত্রনাট্য লিখেছেন সুপর্ণা ঘোষ মিত্র। সিনেমাটোগ্রাফি সামলেছেন সুমনজিৎ রায় এডিটে অরিজিৎ বোস। স্থির চিত্র ও পোস্টার ডিজাইন সুরশ্রী শীল এবং ব্যাকগ্রাউন্ড মিউজিক রুদ্র সরকারের। সীমা ক্ষেত্রী উপস্থাপিত Quantum & Shades প্রোডাকশনের এই ছবিটি খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে OTT প্ল্যাটফর্মে। তার আগে ২৩ ও ২৪ জুলাই ছবিটির স্পেশ্যাল স্ট্রিমিং এর ব্যবস্থা করেছে shorted.in।

[আরও পড়ুন: ৮০ শতাংশ দৃষ্টিশক্তি হারিয়ে হাসপাতালে পরমা, ফেসবুক পোস্টে কী লিখলেন গায়িকা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে