BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ক্যানসার আক্রান্ত সঞ্জয়ের উপর ৭৩৫ কোটি টাকা লগ্নি, অনিশ্চিত অভিনেতার একাধিক ছবির ভবিষ্যৎ

Published by: Sandipta Bhanja |    Posted: August 14, 2020 4:59 pm|    Updated: August 14, 2020 4:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুসফুসের ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। বলিউডের ‘ব্যাড বয়’-এর শরীরে মারণ রোগ ‘লাং অ্যাডিনোকার্সিনোমা’ ( Lung adenocarcinoma ) পৌঁছেছে চতুর্থ পর্যায়ে। যেখান থেকে ফিরে আসার সম্ভাবনা মাত্র ১০ শতাংশ! হাসপাতাল সূত্রের এই খবরই চিন্তার ভাঁজ ফেলেছে সঞ্জয় অনুরাগীদের কপালে। সেই সঙ্গে বলিউডের বেশ কিছু পরিচালকের মাথাতেও যেন বাজ পড়েছে। কারণ? এই মুহূর্তে ৭৩৫ কোটি টাকার বিলগ্নিকরণ রয়েছে সঞ্জয় দত্তের উপর। অতঃপর অভিনেতার অসুস্থ হওয়ার খবর শুনে তাঁরা চিন্তিত তো বটেই, সেই সঙ্গে এতগুলো প্রজেক্টের ভবিষ্যৎও রীতিমতো আশঙ্কায়!

‘শামসেরা’র বাজেট ১৪০ কোটি, ‘কেজিএফ চ্যাপটার ২’র বাজেট ১৫০ কোটি এবং সবথেকে বেশি বাজেট ৩০০ কোটি ব্যয়ে তৈরি হচ্ছে ‘পৃথ্বীরাজ’।

বর্তমানে সঞ্জয় দত্তের ঝুলিতে রয়েছে মোট ৬টি ছবি। যেগুলোর মধ্যে বেশকিছু ছবির কাজ শেষ এবং সেগুলি আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে। ‘সড়ক ২’ যেমন হটস্টারে মুক্তি পাচ্ছে ২৮ অগস্ট। ‘তোরবাজ’ ছবির কাজও শেষ। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে বটে, কিন্তু দিনক্ষণ এখনও ঠিক হয়নি। সঞ্জয় দত্ত, অজয় দেবগনের ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ও মুক্তি পেতে চলেছে ডিজনি হটস্টারে। এই তিনটি ছবি মুক্তির দোরগোড়ায় হলেও এখনও পর্যন্ত তিন দিনের শুটিং বাকি রয়েছে ‘কেজিএফ চ্যাপটার ২’ ছবির। সঞ্জয় দত্তের জন্মদিন উপলক্ষে এই ছবির ফার্স্ট লুক মুক্তি পেয়েছিল ২৯ জুলাই। ৬ দিনের শুটিং বাকি রয়েছে ‘শামসেরা’ ছবিরও। বাকি কিছু দৃশ্য এবং প্যাচওয়র্কের কাজ।

[আরও পড়ুন: ‘জননী: স্বাস্থ্যের স্বাধীনতা’, করোনা কালে সাড়ে ৩ হাজার বসতিবাসীর জন্য নয়া প্রকল্প রুদ্রনীলের]

অন্যদিকে ‘পৃথ্বীরাজ’ ছবির মাত্র ৪০ শতাংশ শুটিং হয়েছে। বাকি সিংহভাগ অংশের কাজ। আর এই ‘পৃথ্বীরাজ’ নির্মাতারাই এখন বেজায় বিপাকে পড়েছেন। বহু প্রতীক্ষিত এক ছবি। ঘোষণা হয়ে গিয়েছে অনেক আগেই। মাঝে লকডাউনের জন্য শুটিংয়ে দাড়ি পড়েছিল। কিন্তু এবার? এখন তো অভিনেতাই গুরুতর অসুস্থ হয়ে পড়লেন। শুটিং কবে শুরু হবে, কবে শেষ হবে, কোনও ঠিক নেই। ‘শামসেরা’র বাজেট ১৪০ কোটি, ‘কেজিএফ চ্যাপটার ২’র বাজেট ১৫০ এবং সবথেকে বেশি বাজেট ‘পৃথ্বীরাজ’-এর, মোট ৩০০ কোটি। যে ছবিতে দেখা যাবে অক্ষয় কুমার এবং মানুষি চিল্লারকে। এবার এই ৩ ছবির নির্মাতাদের কপালের ভাঁজ প্রশস্ত হচ্ছে। অভিনেতার আরোগ্য কামনার পাশাপাশি তাঁরা উদ্বিগ্ন যে কবে শুটিং শুরু করা যাবে, এই নিয়ে।

[আরও পড়ুন: দেশের বাইরেও মানবসেবায় সোনু সুদ, ৩৯জন শিশুর লিভার ট্রান্সপ্লান্টের দায়িত্ব নিলেন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement