BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

গায়ের রং কালো করলেন কেন? ঝুলন গোস্বামী সেজে ট্রোলড আহানা কুমরা

Published by: Suparna Majumder |    Posted: March 22, 2021 4:20 pm|    Updated: March 22, 2021 4:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঝুলন গোস্বামী (Jhulan Goswami) সেজে ইনস্টাগ্রামে ছবি আপলোড করেছিলেন। তাতেই ট্রোল হতে হল বলিউড অভিনেত্রী আহানা কুমরাকে (Aahana Kumra)। ঝুলন সেজে ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য গায়ের রং কালো করার প্রয়োজন ছিল কি? এমনই প্রশ্ন তুললেন নেটিজেনদের একাংশ।

ক্রিকেটারদের বায়োপিক বলিউডে নতুন নয়। এর আগে এম এস ধোনি হিসেবে বড়পর্দায় অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। মিতালি রাজের বায়োপিকে অভিনয় করছেন তাপসী পান্নু (Taapsee Pannu)। ঝুলন গোস্বামীর বায়োপিকের কথাও শোনা গিয়েছিল বেশ কিছুদিন আগে। আর সে ছবিতে মুখ্য চরিত্রে অনুষ্কা শর্মার (Anushka Sharma) নামই উঠে এসেছিল। কারণ ব্লু জার্সি গায়ে চড়িয়ে ইডেন গার্ডেনসে প্র্যাকটিস করতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু সপ্তাহের শেষেই আচমকা ঝুলনের পোশাকে ছবি আপলোড করেন আহানা। অবশ্য ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন, কোনও ছবির প্রচারের জন্য নয় ঝুলনকে ট্রিবিউট জানাতেই এই বিশেষ ফটোশুট করেছেন তিনি। ভারতীয় মহিলা ক্রিকেট টিম এবং তার অনুরাগীদের যেভাবে ঝুল অনুপ্রেরণা জুগিয়েছেন সেই অবদানকে সম্মান জানিয়েই ফটোশুট করেছেন তিনি।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aahana S Kumra (@aahanakumra)

[আরও পড়ুন: বিজেপির তারকা প্রার্থী যশকে ঘিরে ছবি তোলার হিড়িক, শোকজের মুখে কমিশনের কর্মীরাই]

তবে আহানার এই পোস্টে নেটদুনিয়ার একাংশের আপত্তি রয়েছে। কেন মেকআপের মাধ্যমে আহানার গায়ের রং কালো করা হল? এর বদলে কেন ঝুলনের মতো গায়ের রঙের কোনও অভিনেত্রীকে কেন ব্যবহার করা হল না? সেই প্রশ্ন তোলা হয়েছে। আহানাকে ঝুলন হিসেবে এক্কেবারেই মানায়নি বলেও কটাক্ষ করা হয়েছে। পাশাপাশি ঝুলনকে অসম্মান করা হয়েছে বলেও অভিযোগ করা হয়েছে। যদিও আহানার এই লুক ঝুলনের বেশ পছন্দ হয়েছে। প্রশংসাই করেছেন ভারতীয় দলের পেসার।

[আরও পড়ুন: জন্মদিনে নতুন সিনেমায় অভিনয়ের কথা ঘোষণা রানির, জানেন এবার কোন চরিত্রে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement