১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিজেপির তারকা প্রার্থী যশকে ঘিরে ছবি তোলার হিড়িক, শোকজের মুখে কমিশনের কর্মীরাই

Published by: Sucheta Sengupta |    Posted: March 21, 2021 8:01 pm|    Updated: March 21, 2021 8:01 pm

WB Assembly Election: staffs of Election commission as they crowded with BJP's star candidate Yash Dasgupta |Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকা প্রার্থী বলে কথা। যতই নির্বাচনী বিধিনিষেধ থাকুক, রুপোলি পর্দায় যাঁকে দেখে রোজ মুগ্ধ হন, তাঁকে হাতের সামনে পেলে কি আর উচ্ছ্বাস বাঁধ মানে? মোটেই না। তাই চণ্ডীতলার বিজেপি (BJP) প্রার্থী যশ দাশগুপ্তকে ঘিরে ধরে নির্বাচন কমিশনের কর্মীদেরই ছবি তোলার হিড়িক। এই দৃশ্যে হতবাক খোদ নির্বাচন কমিশনও (Election commission)। বড়কর্তাদের শোকজের মুখে পড়তে হল কর্মীদের।

শনিবার হুগলির চণ্ডীতলার বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত (Yash Dasgupta) কমিশনের দপ্তরে গিয়েছিলেন মনোনয়ন (nomination) পেশ করতে গিয়েছিলেন। ব্যস, অনস্ক্রিন নায়ককে এভাবে দেখে আর লোভ সামলাতে পারেননি কমিশন অফিসের কর্মীরা। তাঁকে ঘিরে সেলফি তুলতে রীতিমতো ভিড় জমে গিয়েছে। প্রার্থী যশও তাঁদের কাউকে ফেরাননি। সকলের আবদার মেনে ছবি তুলেছেন। তা দেখে তৃণমূলের তরফে কমিশনের কর্মীদের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তোলা হয়েছে। শ্রীরামপুর টাউন তৃণমূল নেতৃত্বের প্রশ্ন, কীভাবে কমিশনের কর্মীরা একজন প্রার্থীকে নিয়ে এত মাতামাতি করেন? নির্বাচন কমিশন যে বিজেপির পক্ষপাতিত্ব করছে, তা স্পষ্ট। এ নিয়ে অভিযোগ জানানো হয়েছে কমিশনে। এ নিয়ে মহকুমা শাসক সম্রাট চক্রবর্তী জানিয়েছেন, কমিশনের যে কর্মীরা এমনটা করেছেন, তাঁদের চিহ্নিত করে শোকজ করা হয়েছে।

[আরও পড়ুন: ‘নিজেদের ভবিষ্যৎ বরবাদ করবেন না’, নতুন ভোটারদের কাছে টানার বার্তা মোদির]

আসলে এবারের নির্বাচনে শুধুমাত্র রাজনৈতিক ব্যক্তিত্বরাই নন, ভোটযুদ্ধের ময়দানে নেমেছেন রুপোলি পর্দার নায়ক-নায়িকারা। ঘাসফুল ও গেরুয়া – দুই শিবিরেরই প্রার্থী তালিকায় তারকার সমাহার। যাঁদের সারাবছর টেলিভিশন স্ক্রিনে কিংবা সিনেমার পর্দায় দেখা যায়, এবার তাঁরাই জনতার দরবারে সমর্থন চাইতে যাচ্ছেন। ফলে তাঁদের ঘিরে আমজনতার আলাদা উচ্ছ্বাস থাকা স্বাভাবিক। তা সে গৃহকর্ত্রীই হন কিংবা নির্বাচন কমিশনের কর্মী, তারকাকে এত কাছ থেকে দেখার সুযোগ, ছবি তোলার সুযোগ মিস করতে চাননি কেউ। যশকে ঘিরেও তাই কমিশনের কর্মীদের বাড়তি আগ্রহ। কিন্তু স্বপ্নের মতো মুহূর্ত কাটানোর জন্য যে চাকরি নিয়ে এমন বিপাকে পড়তে হবে, কে-ই বা ভেবেছিলেন?

[আরও পড়ুন: ‘অন্তর্বাসটাও খুলে ফেলতে বলেছিল’, কেরিয়ারের শুরুর ভয়ানক অভিজ্ঞতার কথা শোনালেন প্রিয়াঙ্কা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে